চারঘাটরাজশাহী সংবাদ

রাজশাহীতে ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে ছাত্রের কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর চারঘাট উপজেলায় ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে এক ছাত্রকে ছয় মাসের কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার বিকেলে জেলার চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হকের ভ্রাম্যমাণ আদালত এ দ- দেন। এসময় অভিযুক্ত ছাত্র দোষ স্বীকার করায় তাকে এ সাজা দেওয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হক সাংবাদিকদের জানান, চারঘাট উপজেলার সরদহ সরকারি কলেজে অর্নাস প্রথম বর্ষের এক ছাত্রীকে উত্যক্ত করছিল তারেক হোসেন নামে এক ছাত্র। তারেক বাঘা উপজেলার শাহদৌলা সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র ও একই উপজেলার আলাইপুর গ্রামের জাব্বার আলীর ছেলে। তারেক কলেজে যাতায়াতের সময় প্রায়ই ওই ছাত্রীকে উত্যক্ত করতো।

তিনি আরও জানান, শনিবার দুপুরে কলেজ থেকে বাড়ি ফেরার পথে চারঘাট বাজারের কাছে তারেক ওই ছাত্রীকে ফের উত্যক্ত করে।পরে ভুক্তভোগী ছাত্রী পাশে থাকা মুক্তিযোদ্ধা নজের আলী ও গোপাল চন্দ্রকে ছেলেটির হাত থেকে তাকে রক্ষার অনুরোধ জানান। এসময় তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে ফোন করে ঘটনা জানান। পরে তিনি ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত তারেককে আটকের জন্য পুলিশকে নির্দেশ দেন। আটকের পর ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ছয় মাসের কারাদন্ড দেওয়া হয়।   

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button