বাঘারাজশাহী সংবাদ

রাজশাহীতে কাজের কথা বলে শ্রমিককে গুম করে হত্যার অভিযোগে স্ত্রীর মামলা

নিজস্ব প্রতিবেদক:
কাজের কথা বলে শ্রমিককে গুম করার অভিযোগে রাজশাহীর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের হয়েছে। আজ মঙ্গলবার সকালে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান তালুকদারের আদালতে মামলাটি দায়ের করা হয়। আদালত বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মামলাটি এজাহার হিসেবে গণ্য করে তদন্তের নির্দেশ দেন।

ঘটনার সূত্রে জানা যায়, বাঘা থানার বলিহার গ্রামের মৃত মফেল প্রামানিকের পুত্র লালু মিয়া (৫০) আমিনুল ইসলামকে (৪০) শরিয়তপুর জেলায় ভাল অংকের মজুরীতে কাজের প্রস্তাব দেয়। এ জন্য আমিনুলের কাছে থেকে পঞ্চাশ হাজার টাকাও আদায় করে লালু মিয়া।

গত ৯ এপ্রিল আমিনুলকে বাড়ি থেকে লালু মিয়া ডেকে নিয়ে শরিয়তপুরের উদ্দেশ্যে রওনা দেয়। তারপর থেকে আমিনুলের আর কোন খোঁজ খবর পাওয়া যায়নি। এরপর গত ৯ নভেম্বর লালু মিয়ার বাড়িতে খোঁজ নিতে যান আমিনুল ইসলামের স্ত্রী জালেমা। এ সময় লালু মিয়া বলে, “তোর স্বামী কোথায় আমি তা জানি না, পারলে তোরা খুঁজে বাহির কর”।

অনেক খোঁজাখুঁজির পর স্বামীকে না পেয়ে আজ মঙ্গলবার সকালে গুম করে হত্যার অভিযোগে রাজশাহীর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন জালেমা। পরে অভিযোগটি আমলে গ্রহণ করে মামলাটি এজাহার হিসেবে গণ্য করে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্তের নির্দেশ দেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান তালুকদার।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button