রাজশাহী সংবাদ

রাজশাহীতে আরএমপির অভিযানে আটক ৪৭

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ৪৭ জনকে আটক করা হয়েছে। শনিবার ২৪ ঘন্টায় রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়। রোববার আরএমপি অতিরিক্ত উপ পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ৮ জন, রাজপাড়া থানা ৬ জন, চন্দ্রিমা ৬ জন, মতিহার থানা ৬ জন, কাটাখালি থানা ২ জন, বেলপুকুর ১ জন, শাহমখদুম থানা ৫ জন, এয়ারপোর্ট থানা ৩, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন, দামকুড়া ১ জন ও ডিবি পুলিশ ২জনকে আটক করে। যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৪ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মাদকদ্রব্যসহ আটককারিরা হলেন, বোয়ালিয়া মডেল থানা পুলিশ ফিরোজ হোসেন (১৯) কে ১০ গ্রাম হেরোইন, সাখাওয়ার হোসেন @ অসিম (২৯) কে ৩৫ গ্রাম হেরোইন, রাজপাড়া থানা পুলিশ বিপ্লব (১৯), ইয়ামিন হক (১৯) ও শহিদ (২০) দেরকে ১০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৮ গ্রাম হেরোইন, মতিহার থানা পুলিশ সাইনুদ্দিন (৩৫) কে ২৬ গ্রাম হেরোইনসহ আটক করে।

এয়ারপোর্ট থানা পুলিশ হাসিবুর রহমান (২৫) ও মাসুদ রানা (২০) দ্বয়কে ৮ পিচ ইয়াবা ট্যাবলেট, পবা থানা পুলিশ দেলোয়ার হোসেন (৪০) কে ১২ পিচ ইয়াবা, কাটাখালী থানা পুলিশ রমজান আলী(৪০) কে ৫ গ্রাম হেরোইন, রফিক(৩০) কে সাড়ে ৫গ্রাম হেরোইন, কাশিয়াডাঙ্গা থানা পুলিশ আবু সালেহ লিটন (৩৫) ও জামিল হোসেন (২৯)কে ১০ গ্রাম হেরোইন ও ২৫ পিচ ইয়াবা, শ্যামল (৩৩) কে ১২ গ্রাম হেরোইনসহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button