রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে চিরকুট লিখে গলায় ফাঁস দিলেন ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদকঃ

ঋণ পাওনাদারদের চাপে পড়ে চিরকুট লিখে রাজশাহীর দুর্গাপুর উপজেলায় একজন ব্যবসায়ী আমবাগানে গিয়ে গলায় রশি বেঁধে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠছে।

২৬ এপ্রিল মঙ্গলবার সকালে দুর্গাপুর থানার পুলিশ ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

স্থানীয়সুত্রে জানা গেছে, গত সোমবার রাতের কোন এক সময় বাড়ির বাইরে একটি আমবাগানে গিয়ে গলায় রশি বেঁধে আত্মহত্যা করেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ওই ব্যক্তির নাম আবু বাক্কার (৫৫)। তিনি উপজেলার জয়নগর ইউনিয়নের দুর্গাদহ গ্রামের মৃত আলিমুদ্দিনের ছেলে।

এই বিষয়ে জানতে চাইলে, দুর্গাপুর থানার ওসি নয়ন হাসান বলেন, মৃত ব্যক্তির পকেট থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। তাতে লেখা ছিল ঋণের জন্য তাকে অনেকেই চাপ দিচ্ছিল। আবু বাক্কারের পারিবারিক সূত্রে জেনেছি, তাঁর ২০ থেকে ২৫ লাখ টাকা ঋণ ছিল। সম্প্রতি পাওনাদাররা তাকে টাকা পরিশোধের জন্য চাপ দিচ্ছিল।

ওসি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ব্যবসায়ী আবু বাক্কার ঋণগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছে। পুরো ঘটনা তদন্ত করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button