রাজশাহী সংবাদ

রাজশাহীতে অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধার ও আটক-৪

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ৪৮ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-১২ জন, রাজপাড়া থানা-১১ জন, চন্দ্রিমা থানা-০২ জন, মতিহার থানা-০৮ জন, কাটাখালী থানা-০৩, বেলপুকুর থানা-০১, শাহমখদুম থানা-০৪, পবা থানা-০২ জন, কাশিয়াডাঙ্গা থানা-০৩ জন, দামকুড়া থানা-০১ ও ডিবি পুলিশ-০১ জনকে আটক করে।

যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১২ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ (১) মোঃ মিজানুর রহমান @ রুমন (২৮) ও (২) মোঃ মনিরুল ইসলাম @ সুমন (৩৮)দ্বয়কে ৬৩ পিচ ইয়াবা ট্যাবলেট ও ০৩.৩০ গ্রাম হেরোইন সহ আটক করে, (৩) মোঃ রবিন (২৪) কে ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে।

রাজপাড়া থানা পুলিশ (১) মোঃ আলামিন (২৩)কে ০৮.৫০ গ্রাম হেরোইন সহ আটক করে। মতিহার থানা পুলিশ (১) মোঃ ঠান্ডু আলী (৩৫)কে ৭.৫০ গ্রাম হেরোইন সহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ (১) মোঃ শফিকুল ইসলাম সাজু(৪৯) ও (২) মোঃ লিটন(৩৫) দ্বয়কে ০৩ গ্রাম হেরোইন সহ আটক করে। কাটাখালী থানা পুলিশ (১) মোঃ মিঠু(২৫) কে ৩৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করে।

পবা থানা পুলিশ (১) মোঃ লাল চান(২৮) কে ০৫ পিচ ইয়াবা ট্যাবলেট এবং ০৩ গ্রাম হেরোইনা সহ আটক করে। বেলপুুুকুর থানা পুলিশ (১) মোঃ সাদেক (৫০) কে ০৩(তিন) গ্রাম হেরোইন সহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ (১) মোঃ রিপন (৩৫) কে ০৫ গ্রাম হেরোইন সহ আটক করে ও ডিবি পুলিশ (১) মোঃ রেন্টু (৩৫) কে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

এ তথ্য রাজশাহী মেট্রোপলিটন পুলিশ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button