গোদাগাড়ীসংবাদ সারাদেশসারাদেশ

গোদাগাড়ীতে র‍্যাবের অভিযানে এক অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর র‍্যাব ৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে বিদেশী পিস্তল, ম্যাগজিন,ও গুলি সহ এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত অস্ত্র ব্যবসায়ীর নাম শামীম এবং তিনি সিরাজগঞ্জ জেলার পিপল বাড়িয়া এলাকার মৃত সামিদুল ইসলামের ছেলে। গতকাল শনিবার দুপুর আড়াইটার সময় রাজশাহীর গোদাগাড়ী রসুনদীঘি সাধুর মোড় এলাকায় এই অভিযান চালায় র‍্যাব।
র‍্যাব জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অপারেশন দল জানতে পারে, গোদাগাড়ীর রসুনদীঘির মোড়ে এক ব্যক্তি অস্ত্র কেনা বেচার জন্য অবস্থান করছে। এমন সংবাদ পেয়ে গতকাল শনিবার দুপুর আড়াইটার সময় র‍্যাবের ওই দল গোদাগাড়ী থানার রসুনদীঘি সাধুর মোড় ফাইজুল্লাহর তাবাসসুম ট্রেডার্স নামক সারের দোকানের সামনে থেকে শামীমকে গ্রেফতার করে। পরে তার কাছে তল্লাশী চালিয়ে ২টি বিদেশী পিস্তল, ৪টি ম্যাগজিন এবং ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

এই অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ ফি তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলাম।

গ্রেফতারের পর শামীম জানায়, তিনি সিরাজগঞ্জের বাসিন্দা। গত তিন-চার মাস ধরে রাজশাহীতে অবস্থান করে চাঁপাইনবাবগঞ্জের অস্ত্র ব্যবসায়ীদের সাথে সখ্যতা গড়ে তোলে এবং অস্ত্র সংগ্রহের উদ্দেশ্যে চাঁপাইনবাবগঞ্জে যায়। পরে সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ অস্ত্র এনে রাজশাহীতে বিক্রি করে। প্রতিদিনের মত গতকাল শনিবারও অস্ত্র নিয়ে রাজশাহীর উদ্দেশ্যে রওনা হয়। তবে গন্তব্যে না পৌছাতে র‍্যাব আমনুরা গোদাগাড়ী মহাসড়কে তাকে অস্ত্র ও গোলাবারুদ সহ গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাকে গোদাগাড়ী থানায় সোপার্দ করে তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button