বাঘারাজশাহী সংবাদ

বাঘায় ১০ দিন পর অপহৃত স্কুলছাত্রী উদ্ধার: অভিযুক্ত গ্রেফতার

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় অপহরণের ১০ দিন পর এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অভিযুক্ত অপহরণকারী আসিফ হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

আসিফ হোসেন উপজেলার তেথুলিয়া মাউদপাড়াা গ্রামের চান্দু আলীর ছেলে। ১০ দিন আগে ওই ছাত্রীকে অপহরণ করা হয়েছিল। পরে শনিবার রাতে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে নিজ এলাকা থেকে ছাত্রীটিকে উদ্ধার ও অভিযুক্ত অপহরণকারীকে গ্রেফতার করে। রোববার (১০ নভেম্বর) সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ছাত্রীকে পরীক্ষা-নিরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।

বাঘা থানার পুলিশ সূত্রে জানা যায়, গত ৩০ অক্টোবর উপজেলার তেথুলিয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়ুয়া ছাত্রী (১৪) প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল। এসময় তাকে অপহরণ করে উপজেলার তেথুলিয়া মাউদপাড়াা গ্রামের চান্দু আলীর ছেলে আসিফ হোসেন (১৮)। এ ঘটনায় ১ নভেম্বর বাঘা থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন ছাত্রীর বাবা। এ মামলার প্রধান আসামী আসিফ হোসেনকে গ্রেফতার করা হয়।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, আসিফ হোসেনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্যদিকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পরীক্ষা-নিরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

এদিকে, বাঘা থানার এসআই লুৎফর রহমান ও মাসুদ ইকবাল বুধবার সকালে পৃথকভাবে উপজেলার দক্ষিণ মিলিকবাঘা গ্রামের শাহাজান আলীর ছেলে নাহিদ হোসেনকে ২০ পিস ইয়াবা এবং মাদক মামলার আসামী উপজেলার আলাইপুর গ্রামের জামাল হোসেনের ছেলে রিপন আলীকে আটক করেছে। তাদেরকেও আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি নজরুল ইসলাম।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button