বাঘারাজশাহী সংবাদ

বাঘায় ভ্রাম্যমাণ ভটভটি গাড়ির চাল কেড়ে নেয়ার অভিযোগ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় ভ্রাম্যমাণ ভটভটি গাড়ির চাল কেড়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার আড়ানী পৌর বাজারের বেইলী ব্রিজ সংলগ্ন এলাকা থেকে গত রোববার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে এ চাল কেড়ে নেয়ার ঘটনা ঘটে।

এ বিষয়ে চাল মালিক রুবেল আলী বাদি হয়ে বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগসূত্রে জানা যায়, চারঘাট উপজেলার পুঠিমারী গ্রামের হুজুর আলীর ছেলে রুবেল আলী ভটভটি করে গ্রামে গ্রামে চাল বিক্রি করেন। এ চাল আড়ানী পৌর বাজারের কিছু ব্যবসায়ীরা রোববার (২৭ অক্টোবর) সকালের দিকে পৌর বাজারের বেইলী ব্রিজ সংলগ্ন এলাকা থেকে প্রতি বস্তা ৫০ কেজি ওজনের ১৩ বস্তা চাল কেড়ে নেয়। এ বিষয়ে চাল মালিক বাদি হয়ে ৭ জনকে অভিযুক্ত করে বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ভ্রাম্যমাণ চাল ব্যবসায়ী রুবেল আলী অভিযোগ করে বলেন, আড়ানী পৌর এলাকায় ভ্রাম্যমাণ হিসেবে চাল বিক্রি করতে নিষেধ করেন তারা। পৌর এলাকায় চাল বিক্রি করলে বিভিন্নভাবে হয়রানি করে তারা। ফলে আমি আর এ এলাকায় চাল বিক্রি করি না। আমি আড়ানী পৌর এলাকা দিয়ে নাটোর এলাকায় চাল বিক্রি করতে যাচ্ছিলাম। এমন সময় ১৩ বস্তা চাল কেড়ে নেয় তারা। কেড়ে নেয়া চাল তাদের কাছে বারবার চাইতে গেলে ফেরত না দেয়ায় আমি নিরুপায় হয়ে থানায় অভিযোগ দায়ের করি।

এ বিষয়ে আড়ানী পৌর বাজারের চাল ব্যবসায়ী রাজিব হোসেন, চঞ্চল হোসেন, জমির উদ্দিন, আবদুল লতিফ, মাজদার রহমান, দুলাল হোসেন, সুনিল বলেন, ভ্রাম্যমাণ চাল বাবসায়ী রুবেল আলী বস্তা প্রতি দেড় কেজি থেকে দুই কেজি করে কম দিয়ে বিক্রি করেন। এ অভিযোগে তার চাল রেখে দেয়া হয়। এ বিষয়ে উভয়ে বসে আমরা সমঝোতা করে নিয়েছি।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, অভিযোগ পওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। তবে এরমধ্যেই উভয় পক্ষ বসে এর সমঝোতা করে নিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button