বাঘারাজশাহী সংবাদ

বাঘায় ন্যায্য মূল্যে ধান সংগ্রহের জন্য লটারি অনুষ্ঠিত

বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় ন্যায্য মূল্যে ধান সংগ্রহের জন্য অভ্যান্তরীন ধান সংগ্রহ ২০১৯-২০ এর উন্মুক্ত লটারী অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে (১১ ডিসেম্বর) বাঘা খাদ্য গোডাউনের উদ্যোগে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ লটারী অনুষ্ঠিত হয়।

সকাল ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজার সভাপতিত্বে আয়োজিত লটারী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: লায়েব উদ্দিন লাভলু এবং বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল ।

সভায় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা শফিউল্লাহ্ সুলতান, উপজেলা ফুড অফিসার শামসুন নাহার, বাঘা পৌর আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস সরকার, আড়ানী পৌর আ’লীগের সভাপতি শহিদুজ্জামান সাহেদ ,আড়ানী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম ও বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান।

উপজেলা কৃষি বিভাগ সূত্রে জানা গেছে, চলতি মৌসুমে ২৬ টাকা কেজি হিসাবে ১৪০ মে:টন ধান খরিত করবে উপজেলা খাদ্য গোডাউন। এ ক্ষেত্রে অত্র উপজেলায় যে সমস্ত কৃষকদের তালিকা রয়েছে তাদের মধ্য থেকে ইউনিয়ন এবং পৌরসভা ভিত্তিত লটারির মাধ্যমে ৪০ জন কৃষককে অর্ন্তর ভুক্ত করা হয়।