বাগমারারাজশাহী সংবাদ

বাগমারায় মহান বিজয় দিবস পালিত

বাগমারা প্রতিনিধি: মহান বিজয় দিবস উপলক্ষে রাজশাহীর বাগমারা উপজেলা পরিষদ, স্থানীয় রাজনৈতিক দল, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করে।

সোমবার বিজয় দিবসের প্রথম প্রহরে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। ভোরে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে বিজয় দিবসের সকল কার্যক্রম আরম্ভ হয়। পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে ভবানীগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে বর্ণাঢ্য কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ, উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, বাগমারা থানার ওসি তদন্ত মিজানুর রহমান। কুচকাওয়াজ ও অভিবাদন গ্রহণ অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন উপজেলা একাডেমিক সুপার ভাইজার আব্দুল মমীত ও উপজেলা সহকারী তথ্য অফিসার আকতারুন নেছা আখিঁ। এবারের কুচকাওয়াজ ও ডিসপ্লেতে উপজেলার ভবানীগঞ্জ সরকারী বালিকা বিদ্যালয় প্রথম ও সরকারী বালক বিদ্যালয় দ্বিতীয় ও দেউলিয়া রানী রিভার উচ্চ বিদ্যালয় তৃতীয় স্থান অধিকার করে।

এদিকে, দুপুর ১২টায় উপজেলার বঙ্গবন্ধু কমপ্লেক্সে উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদের সভাপতিত্বে মুক্তিযোদ্ধা ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারদের এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনে বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

এ সময় উপস্থিত ছিলেন ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, ভাইস চেয়ারম্যান সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, বাগমারা থানার ওসি তদন্ত মিজানুর রহমান, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, আফতাব উদ্দীন আবুল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা কার্যকরী কমিটির সদস্য অধ্যক্ষ হাতেম আলী, জাহাঙ্গীর আলম, হাচেন আলী, উপাধ্যক্ষ আব্দুল বারীক, লোকমান আলী স্থানীয় মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য এবং স্থানীয় নেতৃবৃন্দ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button