বাগমারারাজশাহী সংবাদ

বাগমারার ঝিকরায় পুলিশ ক্যাম্পের উদ্বোধন

বাগমারা প্রতিনিধি: বাগমারার ঝিকড়া ইউনিয়নে পুলিশ ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। রোববার বেলা ১২টায় রাজশাহী জেলার পুলিশ সুপার শহিদুল্লাহ বিপিএম,পিপিএম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঝিকরা পুলিশ ক্যাম্পের নতুন ভবনের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব,বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার,তাহেরপুর পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ,ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল।

অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন,বাগমারা থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন,হাট গাঙ্গোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস,আই রফিকুল ইসলাম,ঝিকরা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস,আই ফজলুল হক,স্থানীয় চেয়ারম্যান আব্দুল হামিদ ফৌজদার,ঝিকরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াদ আলী।

পুলিশ ক্যাম্প উদ্বোধন শেষে বাগমারা থানার আয়োজনে ঝিকরা উচ্চ বিদ্যালয় মাঠে আইন শৃঙ্খলা সংক্রান্ত এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এতে বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার শহিদুল্লাহ বলেন,”এই এলাকায় বাংলা ভাই-সর্বহারার কারণে মানুষের জীবনে কোন শান্তি ছিলনা। রক্তাক্ত বাগমারায় শান্তি ফিরিয়ে আনতে আইন-শৃঙ্খলা বাহিনীর ভুমিকা ছিল অপরিসীম।

তিনি আরও বলেন,ঝিকরা এলাকার সাধারণ মানুষের শান্তি ও নিরাপত্তা নিশ্চিত করার জন্যে এই পুলিশ ক্যাম্প স্থাপন করা হল। সভায় স্থানীয় লোকজন ছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button