রাজশাহী সংবাদ

ফায়ার সার্ভিস রাজশাহী সদর দপ্তরের উপ-পরিচালকের বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের উপ-পরিচালক নুরুল ইসলামের অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহসপতিবার সকালে সদর দপ্তরের উদ্যোগে এ বিদায় সংবর্ধনা সদর দপ্তর অফিসে অনুষ্ঠিত হয়।

সদর দপ্তরের সহকারী পরিচালক আব্দুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রংপুর বিভাগের উপ-পরিচালক কে.এম সাইফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বগুড়া স্টেশনের সহকারী পরিচালক আনিছুর রহমান, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সাবেক পরিচালক আহসানুল কবির। মানপত্র পাঠ করেন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স গুরুদাসপুর স্টেশনের স্টেশন অফিসার মোজাম্মেল হক।

স্মৃতি চারণ করে বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ স্টেশনের উপ-সহকারী পরিচালক ছাবের আলী প্রামানিক, জয়পুরহাট স্টেশনের উপ-সহকারী পরিচালক সানাউল হক, নাটোর স্টেশনের উপ-সহকারী পরিচালক আসাদুজ্জামান, নাটোর স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আখতার হামিদ, পাবনা স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মাহবুব, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের এমও ফারুক, ফায়ারম্যান মতিউর রহমান, বিভাগীয় কারিগরি কারখানার মেকানিক হারুন অর রশিদ, লিডার রফিকুল ইসলাম, সহাকরী পরিচালকের দপ্তরের উচ্চমান সহকারী আব্দুল কুদ্দুস, উপ-পরিচালকের দপ্তরের উচ্চমান সহকারী এ কে এম জামিল আক্তার, দুর্গাপুর ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আবুল খায়ের প্রমুখ।

অনুষ্ঠান শেষে বিদায়ী অতিথিকে ক্রেস্ট প্রদান করা হয় ও লাল গালিচা সম্মাননা দেয়া হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button