সংবাদ সারাদেশসারাদেশ

বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদককারবারী নিহত

সংবাদ চলমান ডেস্ক: টেকনাফে শুক্রবার দিবাগত রাতে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত মাদককারবারী নিহত হয়েছে। তার কাছ থেকে ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবা, বন্দুক ও গুলি পাওয়া যায়।

জানা যায়, টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের দমদমিয়া বিওপি ক্যাম্পের একটি বিশেষ টহলদল ইয়াবার চালান আনার খবর পেয়ে জাদিমোরা মসজিদ পয়েন্টে অবস্থান নেয়। কিছুক্ষণ পর কয়েকজন লোক বস্তা মাথায় করে চলে যাওয়ার সময় বিজিবি জওয়ানেরা তাদের চ্যালেঞ্জ করে। তখন মাদককারবারী চক্রের সহযোগীরা বিজিবিকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে ল্যান্সনায়েক মো. নুরুল আমিন (২৭) ও সিপাহী শাহিনুর ইসলাম (২৫) আহত হন।

তখন বিজিবি জওয়ানেরা সরকারি সম্পদ এবং আত্মরক্ষার্থে কিছুক্ষণ পাল্টা গুলিবর্ষণ করার পর পরিস্থিতি শান্ত হলে ঘটনাস্থল তল্লাশী করে ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবা, ১টি দেশীয় তৈরী বন্দুক ও ১ রাউন্ড তাজা কার্তুজসহ গুলিবিদ্ধাবস্থায় অজ্ঞাত ব্যক্তিকে উদ্ধার করে। পরে তাকে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়।

সেখানে আহত বিজিবি সদস্যদের চিকিৎসা দেওয়া হলেও হাসপাতালে কর্তব্যরত ডাক্তার গুলিবিদ্ধ মাদককারবারীকে মৃত ঘোষণা করেন। সে উখিয়ার থাইংখালী ক্যাম্পে অবস্থানকারী রোহিঙ্গা নাগরিক বলে জানা গেলেও নাম পরিচয় পাওয়া যায়নি। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) জানান, এই ব্যাপারে মামলা প্রস্তুতি চলছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button