পুঠিয়ারাজশাহী সংবাদ

পুঠিয়ায় বৃদ্ধাকে পিটিয়ে হত্যা

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় জমিজমা সংক্রান্তের জেরে আব্দুস সালাম (৬৫) নামের এক ব্যক্তিকে পিটিয়ে গুরুতর আহত করেছে এক প্রতিবেশী। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান।

বুধবার সকালে উপজেলার ভালুকগাছি ইউনিয়নের চকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ভালুকগাছি ইউপি চেয়ারম্যান তাকবির হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, পূর্বশত্রুতার জেরে বুধবার সকালে বাড়ির পানি নিস্কাশন ব্যবস্থাপনা নিয়ে নিহত আঃ সালামের সাথে প্রতিবেশী ইয়াদ আলীর ছেলে সুমনের সাথে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে সুমন বাশের লাঠি দিয়ে আঃ সালামকে পিটিয়ে গুরুতর আহত করেন। স্থানীয় লোকজন তাকে মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে পুঠিয়া স্বাস্থ্য কেন্দ্রে আনেন। পরে তার অবস্থার অবনতি দেখা দিলে রামেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় বিকেলে তিনি মারা যান।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন, লাশ রামেক মর্গে আছে। আগামীকাল সকালে ময়না তদন্ত শেষে তার পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হবে। তবে এখনো পর্যন্ত এ বিষয়ে কেউ থানায় কোনো মামলা দায়ের করেনি। ঘটনার পর সুমন পালাতক রয়েছে। অভিযুক্তকে আটকের জন্য পুলিশ অভিযান চালাচ্ছেন

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button