পুঠিয়ারাজশাহী সংবাদ

পুঠিয়ায় জমি জবর দখলের চেষ্টা, বাঁধা দেওয়ায় মারধর

পুঠিয়ায় জমি জবর দখলের চেষ্টা, বাঁধা দেওয়ায় মারধর

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় জোর পূর্বক জমি জবর দখলের চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। বাধা দেয়ায় সন্ত্রাসীরা মা ছেলেকে মারধর ও হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে পুঠিয়া উপজেলার বিড়ালদহ মাজার পাড়া শাহানাজ বেগম এর বাড়িতে।

এ ঘটনায় ভুক্তভোগী শাহানাজ বেগম, রাজশাহী জজ কোর্টের অামলী অাদালত -২ এ একটি মামলা দায়ের করেছেন মামলা সূত্রে জানা গেছে, গত ২ জুন ২০১৯ ইং তারিখে তার নিজ সম্পত্তিতে বাড়ি নির্মাণকাজ চলাকালে হঠাৎ লৎফর মুকবুল ও তার দলবল নিয়ে শাহানাজ বেগম তার ছেলেকে মারধর ও ভাংচুর চালায়। পরে স্থানীয়রা মা ছেলেকে উদ্ধার করে প্রথমে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অাহতদের অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হসপিটালে ভর্তি করানো হয়।

প্রতিবেশীরা জানান, অাবদুর রহমান এর স্ত্রী শাহানাজ ও তার ছেলে পুঠিয়ার বিড়ালদহ মাজারপাড়া এলাকায় প্রায় ১৩ শতাংশ জমির মালিক হয়ে দীর্ঘ দিন ধরে ভোগ দখল করে আসছে। তার এলাকার লুৎফর, মুকবুল ও তার সন্ত্রাসী গ্রুপ দীর্ঘ দিন ধরে তার জমিটি দখলের পায়তারা করে আসছে।

এর জের ধরে সেদিন লুৎফর ও মুকবুল
হক সহ তার লোকজন দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে শাহানাজ বেগম এর জমি জোর পূর্বক জবর দখল করতে যায়। শাহানাজ ও তার ছেলে দখলে বাঁধা প্রদান করলে লুৎফর ও মুকবুল সহ সন্ত্রাসীরা তাদেরকে মারধর ও হত্যা করবে বলে হুমকি ধামকি প্রদান করেন। হুমকির পর থেকেই পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। লুৎফর এবং মুকবুল ও তার সহযোগীরা বিভিন্ন ভাবে ভুমি জাল-জালিয়াতির সঙ্গে জড়িত রয়েছে বলেও অভিযোগ করেন এলাকার একাধিক ব্যাক্তি ।

অভিযুক্ত’র সঙ্গে যোগাযোগ করা হলে তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button