সংবাদ সারাদেশসারাদেশ

বাসাইলে দুই কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের বাসাইলের কাউলজানী ইউনিয়নের বোর্ডবাজার ও বার্থা দক্ষিণপাড়া থেকে দুই কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় তাদের দুজনার লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- উপজেলার কাউলজানী বোর্ডবাজার এলাকার কামাল মিয়ার মেয়ে শারমিন আক্তার ও একই ইউনিয়নের বার্থা দক্ষিণ পাড়া গ্রামের মোস্তফা সিকদারের মেয়ে মুক্তা।

স্থানীয়রা সূত্রে জানা গেছে, বিকেল ৫টার দিকে উপজেলার কাউলজানী বোর্ডবাজার এলাকায় শারমিন আক্তারের ঘরের ধন্যার সঙ্গে ওড়না দিয়ে ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক নাজমুল হাসান তাকে মৃত বলে ঘোষণা করেন।

অপরদিকে, একই ইউনিয়নের বার্থা দক্ষিণ পাড়া গ্রামে মুক্তাকেও বিকেল ৫টার দিকে ঘরের ধন্যার সঙ্গে ওড়না দিয়ে ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পরিবারের লোকজন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক ডা. নাজমুল হাসান তাকেও মৃত ঘোষণা করেন।

দুটি লাশ সন্ধ্যায় হাসপাতালের বেডে একই সময় পাশাপাশি রাখা ছিল। দুটি ঘটনা আলাদা হলেও একই এলাকা ও একই সময়ে হওয়ায় উপজেলাব্যাপী ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

বাসাইল থানার ওসি হারুন অর রশিদ জানান, দুটি ঘটনায় আলাদা দুটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ধারণা করা হচ্ছে, দুজন কিশোরীই পরিবারের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করে থাকতে পারে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button