পুঠিয়ারাজশাহী সংবাদ

পুঠিয়ায় এম্বুলেন্সের ধাক্কায় সিএনজির যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক : পুঠিয়ায় এম্বুলেন্সের ধাক্কায় কুদ্দুস আলী (৪৫) নামের এক সিএনজি যাত্রী নিহত হয়েছে। নিহত কুদ্দুস আলী পুঠিয়া সদর ইউনিয়নের দৈপাড়া গ্রামের মৃত সেকেন্দার আলী ছেলে।

আজ শুক্রবার দুপুর ১২ টার সময় উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের তারাপুর কালুশার পুকুর পাড় নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। সেসময়  এম্বুলেন্সের ধাক্কায় সিএনজির পাঁচ যাত্রী আহত হয়। আহতরা হলো, উপজেলার বেলপুকুর ইউনিয়নের ভাংড়া গ্রামের ফজলুল হক (৭৫), বাঘা উপজেলার আড়ানী এলাকার মিনা বেগম (৪৫), বেলপুকুর ইউনিয়নের দোমাদী গ্রামের ফারুক (২৪) ও পুঠিয়া সদর ইউনিয়নের রামজীবনপুর গ্রামের রবিউল ইসলাম (৬০)। গুরুত্বর আহত ফজলুল হককে রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

প্রত্যেক্ষদর্শী সূত্রে জানাগেছে, নাটোর থেকে রাজশাহীগামী বেসরকারী নয়ন এম্বুলেন্স দ্রুতগতিতে ছুটে যাওয়ার সময় উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের তারাপুর কালুশার পুকুর পাড় নামক স্থানে পৌঁছালে সামনের একটি মোটরসাইকেলকে পাসকাটিয়ে যাওয়ার সময় সামনের একটি যাত্রীবাহি সিএনজির পিছনে ধাক্কা দেয়। এতে সিএনজি যাত্রীরা ছিটকে মহাসড়কে পড়ে কুদ্দুস আলী ও ফজলুল হক গুরুত্বর আহত হয়।

সেসময় ফায়ার সার্ভিসের কর্মিরা তাদেরকে উদ্ধার করে পুঠিয়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গুরুত্বর আহত কুদ্দুস আলীকে রামেক হাসপাতালে নেওয়া সময় সে মারা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button