পুঠিয়ারাজশাহী সংবাদ

পুঠিয়ায় আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় আইন শৃঙ্খলা বাহিনীর সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল  বিকেল সাড়ে তিনটায় পুঠিয়া থানাধীন পিএন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে পুঠিয়া থানা পুলিশের উদ্যোগে বিশেষ আইন শৃঙ্খলা ও অপরাধ পরিস্থিতি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলামের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, বিপিএম, পিপিএম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু, পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওলিউজ্জামান, রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার(পুঠিয়া সার্কেল)আবুল কালাম সাহিদ।

এ সময় স্থানীয় নেতৃবৃন্দ, সাধারণ জনগণ ও কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্যগণ অংশগ্রহণ করেন। মতবিনিময় সভায় বক্তারা মাদক, জঙ্গি, সন্ত্রাসবাদ, ইভটিজিং, কিশোর অপরাধ, সাইবার ক্রাইমসহ বিভিন্ন সামাজিক সমস্যা নিয়ে আলোচনা করেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জনবান্ধব পুলিশিং নিশ্চিত করতে জেলা পুলিশ প্রশাসন সার্বক্ষণিক কাজ করে চলেছে। মাদক, জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্স নীতি বজায় রেখে কাজ করছে। কিশোর অপরাধ ও সাইবার ক্রাইম প্রতিরোধে অভিভাবক-শিক্ষকদের আরো বেশি সচেতন হতে হবে এবং সামাজিক ও পারিবারিক মূল্যবোধ ধর্মীয় অনুশাসন মেনে চলতে হবে। এছাড়া পুলিশকে প্রয়োজনীয় তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য তিনি সকলকে আহবান জানান। সাধারণ জনগণ যাতে কোনো ধরণের হয়রানি ছাড়াই প্রত্যাশিত সেবা পায় সে বিষয়ে অফিসার ইনচার্জকে বিশেষ নির্দেশনা প্রদান করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button