রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ১৩৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ গ্রেফতার ২

রাজশাহীর রাজপাড়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১৩৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ২৫ গ্রাম হেরোইন সহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় আসামিদের ব্যবহৃত একটি মোটরসাইকেল ও নগদ ২২ হাজার ৪৮০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, আল আমিন (২৬) এবং আমিনুল ইসলাম মিন্টু (৫৯)। আল
আমিন নগরীর শাহমখদুম থানার উত্তরপাড়া নওদাপাড়ার আলমগীর হোসেনের ছেলে ও আমিনুল ইসলাম চন্দ্রিমা থানার ছোনবন গ্রাম পশ্চিম বাগান পাড়ার মৃত আবুল প্রামাণিকের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ১৭ ডিসেম্বর সকাল ৬ টা ৪৫ মিনিটে গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কেএম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এস আই মো: রবিউল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে এক ব্যক্তি মোটরসাইকেল যোগে ট্যাপেন্টাডল ট্যাবলেট নিয়ে রাজপাড়া থানার কেশবপুর নদীর ধার থেকে নওদাপাড়া আমচত্তর যাবে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম সকাল ৭ টায় রাজপাড়া থানার ঘোষপাড়ায় চেক পোষ্ট স্থাপন করেন। পরে সকাল সোয়া ৭ টার দিকে সন্দেহ জনক মটরসাইকেলটি অতিক্রম করার সময় চালককে দাঁড়ানোর সংকেত দেয়। সংকেত পেয়ে পালানোর সময় আসামি আল আমিনকে ১৩৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ
গ্রেফতার করেন। এবং এসময় আসামির ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

অপর একটি অভিযানে এসআই লোকমান হোসাইন ও তার টিম আজ ১৭ ডিসেম্বর সকাল ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রিমা থানার ছোটবন গ্রাম পশ্চিম বাগান পাড়ায় অভিযান পরিচালনা করে, আমিনুল ইসলাম মিন্টুকে ২৫ গ্রাম হেরোইন সহ গ্রেফতার করেন। এ সময় আসামির কাছ থেকে নগদ ২২ হাজার ৪৮০ টাকা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে রাজপাড়া এবং চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button