বগুড়া

অটোভ্যানে পিকআপের ধাক্কা, নিহত ১

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ায় দাঁড়িয়ে থাকা একটি অটোভ্যানে পিকআপের ধাক্কায় আব্দুর রাজ্জাক নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো চার ভ্যানযাত্রী। এ ঘটনায় পিকআপ চালক সানোয়ার হোসেন লাবিবকে (২০) ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়।

আজ রবিবার দুপুরে সড়ক পরিবহন আইনে লাবিবকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে গতকাল শনিবার রাত আটটার দিকে কাহালু উপজেলার বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের বীরকেদার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপরই স্থানীয় জনতা উত্তেজিত হয়ে পিকআপটিতে আগুন ধরিয়ে দেয়। পরে খবর পেয়ে উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে নেন।

গ্রেফতার লাবিব গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বাসিন্দা। তার বাবার নাম শাহাদত হোসেন।

নিহত আব্দুর রাজ্জাক বীরকেদার এলাকার একটি গ্লাস কারখানার শ্রমিক ছিলেন। বগুড়া দুপচাঁচিয়া উপজেলার মোস্তফাপুর গ্রামের বাসিন্দা। তার বাবার নাম মৃত আলতাব আলী। আহতদের মধ্যে দুজন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আর বাকি দুজন স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন বলে জানিয়েছেন কাহালু থানার পরিদর্শক (তদন্ত) হারুন অর রশিদ।

পুলিশ কর্মকর্তা হারুন অর রশিদ জানান, আব্দুর রাজ্জাকসহ আরো চারজন একটি অটোভ্যানে যাত্রী হিসেবে উঠেন। তাদের ভ্যানটি দাঁড়ানো অবস্থায় ছিল। ওই সময় বগুড়া থেকে দুপচাঁচিয়াগামী দ্রুতগতির একটি পিকআপ ভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দেয়। ফলে ভ্যানের সব যাত্রী মহাসড়কে ছিটকে পড়লে আব্দুর রাজ্জাককে পিকআপটি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এর কিছুক্ষণ পরে স্থানীয়রা উত্তেজিত হয়ে ঐ পিকআপটিতে আগুন ধরিয়ে দেয়। পরে দমকল কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণ করেন। পিকআপটির সামনের অংশ আগুনে পুড়ে গেছে।

তিনি আরো জানান, মৃত আব্দুর রাজ্জাকের ভাই মহিদুল ইসলাম বাদী হয়ে থানায় সড়ক পরিবহন আইনে মামলা করেন। ঐ মামলায় গ্রেফতার দেখিয়ে পিকআপ চালক লাবিবকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button