বাগমারারাজশাহী সংবাদ

নিজের স্বার্থ হাসিলে ব্যর্থ হয়ে বাগমারায় কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে নারী কেলেংকারির অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ বাগমারার ভবানীগঞ্জ কারিগরি ও ব্যবস্থাপনা কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে নারী কেলেংকারী সহ বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে হয়রানি সহ নানা কৌশলে শিক্ষা প্রতিষ্ঠানের সুনাম নষ্ট করতে মরিয়া হয়ে উঠেছে একটি কুচক্র মহল, এই নিয়ে এলাকার সাধারন মানুষের মাঝে সৃষ্টি হয়েছে নানা প্রতিক্রিয়া। সরেজমিনে এলাকার কৃষক মজিদ জানান, এই কলেজের অধ্যক্ষ আতাউর রহমান শিবলী এই ভবানীগঞ্জ কারিগরি ও ব্যবস্থাপনা কলেজ নিজের উদ্যেগে গড়ে তুলেছেন। প্রতিষ্ঠানের সাথে তার যে সম্পর্ক তা একজন শিক্ষক হিসেবে অপরিসীম। তিনি আরো বলেন, তার স্বচ্ছল চলাচল অনেকের চোখে বাধার সৃষ্টি হয়েছে বলেই আজ এই মিথ্যে অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। কলেজে চাকরি রত সাইদুর রহমান বলেন, যে ছাত্রীকে নিয়ে অভিযোগ উঠেছে সেই ছাত্রী তিন বছর পূর্বে এই শিক্ষা প্রতিষ্ঠান হতে বেরিয়ে গেছে এখন কেন এই রহস্যময় কথাটি উঠেছে সেটি ভাবার বিষয়।
কেউ নিজের সুবিধা না পেয়ে এই নোংরা খেলায় মেতে উঠেছে এটি এলাকার অনেকেই জানে, তবে চুলচেরা তদন্ত করলে আসল বিষয় বেরিয়ে আসবে কেউ প্রতিহিংসা করে কারো বিরুদ্ধে অভিযোগ তুলবে এটা দুঃখ জনক।

ভবানীগঞ্জের রবিউল আলম রিপন বলেন, আমার দুলাভাইকে ফাঁসানো হচ্ছে একটি মহল আমার দুলাভাইয়ের সম্মান নষ্ট করতেই এমন গুজব ছড়াচ্ছে। রাজশাহী জেলা পুলিশের একজন পুলিশ কর্মকর্তা সংবাদ চলমান কে বলেন থানায় অভিযোগ হয়েছে তদন্ত চলছে তদন্তের পর বলা যাবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button