রাজশাহী সংবাদ

নতুন করে সাজানো হবে আ.লীগের কমিটি : রাজশাহীতে ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক: সুবিধাভোগীদের আওয়ামীলীগে দরকার নাই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ রবিবার দুপুরে রাজশাহী মাদ্রাসা মাঠে মহানগর আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে এ মন্তব্য করেন তিনি।

ওবাইদুল কাদের বলেন, সুবিধাভোগীদের আওয়ামীলীগে দরকার নাই। ত্যাগীদের নিয়ে নতুন করে ঢেলে সাজাতে হবে। দলে সাচ্চা কর্মী দরকার। পকেটের লোক দিয়ে কমিটি করলে আওয়ামী লীগ সুবিধাভোগীদের হাতে চলে যাবে।

তিনি আরো বলেন, দু:সময়ের ত্যাগী নেতাদের মূল্যায়ন করতে হবে। নিজস্ব সিন্ডিকেট করা যাবে না। ক্ষমতার দাপট দেখানো চলবে না। ত্যাগের মহিমায় ভোগের সংস্কৃতি ত্যাগ করে মুজিবসেনা হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে।

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন এর সভাপতিত্বে রাজশাহী নগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন, বাংলাদেশ আওয়ামীলীগ যুগ্ম সাধারন সম্পাদক নানক জাহাঙ্গীর কবির, বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি মন্ডলীর সদস্য আব্দুর রহমান, তথ্য মন্ত্রী ড: হাসান মাহমুদ, বাংলাদেশ আওয়ামীলীগ ও হুইপ সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদ সদস্য আবু সাইদ আল মাহমুদ স্বপন, বাংলাদেশ আওয়ামীলীগ উপদেষ্টা ড: আব্দুল খালেক ও ড: সাইদুর রহমান খান, বাংলাদেশ আওয়ামীলীগ সদস্য নুরুল ইসলাম ঠান্ডু ও আখতার জাহান।

প্রধান বক্তা হিসেবে আছেন, বাংলাদেশ আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

এছাড়াও সম্মানিত অতিথি হিসেবে আছেন, সংসদ সদস্য রাজশাহী-১ আলহাজ ওমর ফারুক চৌধুরী,সংসদ সদস্য রাজশাহী-৩ আয়েন উদ্দিন, সংসদ সদস্য রাজশাহী-৪ ইঞ্জিনিয়ার এনামুল হক,সংসদ সদস্য রাজশাহী-৫ ডা: মুনসুর রহমান, প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, সংরক্ষিত সংসদ সদস্য আদিবা আনজুম মিতা, রাজশাহী জেলা আওয়ামীলীগ সভাপতি মেরাজ উদ্দিন মোল্রা ও সাধারন সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button