নওগাঁরাজশাহী সংবাদ

নওগাঁর পত্নীতলায় যুবতীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

পত্নীতলা প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলায় এক যুবতীকে গণধর্ষণের অভিযোগে আরিফুজ্জামান আখি নামে এক ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ধর্ষক উপজেলার খিরসিন গ্রামের হেফজুল মন্ডলের ছেলে। বুধবার রাতে উপজেলার খিরশিন মোড় থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে পত্নীতলা থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-৫। তারিখ ০৩.০৩.২০।

মামলা ও ভিকটিমের পরিবার সুত্রে জানা গেছে, গত ১ মার্চ রাত ১০টায় উপজেলার খিরসিন গ্রামের মৃত মাহতাব হোসেন চৌধুরীর ছেলে মুছা চৌধুরী নারায়নপুর গ্রামের আব্দুল মান্নানের যুবতী মেয়েকে দাওয়াত দিয়ে নিজ বাড়ি খিরসিনে ডেকে নেন। এক পর্যায়ে তাকে বিভিন্ন ভাবে ফুসলিয়ে জোরপূর্বক ধর্ষণ করে বলে মামলায় উল্লেখ করেন। পরে তার কেয়ারটেকার ফরিদকে দিয়ে মেয়েটিকে বাড়িতে পৌছে দেয়ার জন্য পাঠিয়ে দেন। মেয়েটিকে বাড়িতে নিয়ে যাওয়ার পথে রাস্তার পার্শ্বে পুকুর পাড়ে আগের থেকে ওতপেতে থাকা ৭-৮জন যুকব মেয়েটিকে গণধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটি জ্ঞান হারিয়ে ফেললে তাকে পুকুর পাড়ে ফেলে ধর্ষকরা চলে যান। পরে স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করে।এ ঘটনায় মেয়েটি মুছা চৌধুরী, বিপ্লব,আরিফুজ্জামান আখি, ফরিদসহ ৮জনকে অভিযুক্ত করে পত্নীতলা থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় বুধবার রাতে ধর্ষক আরিফুজ্জামানকে আটক করে থানা পুলিশ। এর আগে মঙ্গলবার ধর্ষক বিপ্লবকেও আটক করা হয়।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা (ওসি তদন্ত) মো.হাবিবুর রহমান জানান, ভিকটিম মামলা দায়ের করায় অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button