দূর্গাপুররাজশাহী সংবাদ

দূর্গাপুরে ট্রাক্টারের ধাক্কায় মৃত্যু হল কিশোরের

দুর্গাপুর প্রতিনিধিঃ রাজশাহীর দূর্গাপুরে ট্রাক্টারের ধাক্কায় প্রান গেল এক কিশোরের। নিহত কিশোর সোহেল (১৩) পাঁচুবাড়ী গ্রামের চা বিক্রেতা অাব্বাস অালীর ছেলে। এবং সে শ্রীধরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর ছাত্র।

দূর্ঘটনাটি ঘটেছে, অাজ সোমবার সকাল ৯ টা ৩০ মিনিটের দিকে উপজেলার পাঁচুবাড়ী বাজার সড়কে। প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার নারায়নপুর গ্রামের ইয়াদ অালীর ছেলে মাহেন্দ্রা ট্রাক্টার চালক জুয়েল বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে অাসছিলেন সে সময় নিহত ছেলেটি বাইসাইকেল যোগে তার বাবার কাছে খাবার নিয়ে যাচাচ্ছিলো পাঁচুবাড়ী বাজারের মাঝামাঝি সড়কে অাসলে বেপরোয়া গতিতে অপরদিক থোকে অাসা ট্রক্টরটি সরাসরি ধাক্কা দেয় সাইকেলটিকে ফলে সাইকেল থেকে ছিটকে পড়ে রাস্তায়। মাথায় প্রচন্ড অাঘাত পেয়ে সেখানেই মৃত্যু হয় কিশোর সোহেলের। তৎক্ষনিক ট্রক্টার গাড়ির ড্রাইভার জুলেয় পালিয়ে যায়।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খুরশীদা বানু কণা দুর্ঘটনায় নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে তিনি জানান,ঘাতক ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে অার ড্রাইভারকে গ্রেফতারের প্রক্রিয়া অব্যহত রয়েছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

আরো পড়ুন
Close
Back to top button