দূর্গাপুররাজশাহী সংবাদ

দূর্গাপুরে ফকির গানের নামে প্রকাশ্যে মাদক বিক্রি ও অশ্লীল নৃত্যের আয়োজন

বন্ধের দাবিতে স্থানীয়দের লিখিত অভিযোগ

দুর্গাপুর প্রতিনিধি:
রাজশাহী দুর্গাপুরে ফকিরি গানের নামে প্রকাশ্যে মাদক বিক্রি ও অশ্লীল নৃত্যের আয়োজন করেছে মকছেদ আলী নামের এক মাদক ব্যবসায়ী।

এমনকি গানের নামে চাঁদাবাজিও করেছেন তিনি। উপজেলার ধরমপুর গ্রামের পাইকড়তলি নামকস্থানে মঙ্গলবার থেকে তিনদিন ব্যাপি অশ্লীন নৃত্যের আয়োজন করা হয়।

গতকাল, সোমবার মাদক বিক্রি ও অশ্লীন নিত্য বন্ধের দাবিতে রাজশাহী পুলিশ সুপার বরাবর লিখিত অভিয়োগ করেছে স্থানীয়রা।
অভিযোগ সূত্রে জানা যায়,দীর্ঘদিন থেকে মকছেদ আলী মাকদ ব্যবসা ও নারীর দেহ ব্যবসা করে আসছেন। বিভিন্ন সময় স্থানীয় প্রসাশনের সহযোগীতা চাইলেও তেমন কোন কাজে আসেনি। হঠাৎ করে তিনদিন ব্যাপি অশ্লীন নিত্য আয়োজন করে প্রচার প্রচারনা করছেন।

এতে স্থানীয়রা বাধা দিলে মকছেদ প্রসাশনের ভয় দেখান। এমনকি তিনি বলেন , প্রসাশন নিজেই আমার অশ্লীন নৃত্য আয়োজনে সহযোগিতা করছেন বলে স্থানীয়দের জানান। এ বিষয়ে কোন কিছু করতে গেলে মামলায় জড়িয়ে দিবে বলেও হুমকি দেয় মকছেদ আলী।
এদিকে অভিযোগকারি নুরুল ইসলাম বলেন,মকছেদ দীর্ঘ দিন থেকে প্রকাশ্যে এলাকায় মাদক বিক্রি করে আসছেন। প্রসাশনকে জানালেও কোন ব্যবস্থা হয় না।

এরই মধ্যে আবার প্রকাশ্যে মাদক বিক্রির জন্য অশ্লীন নিত্যর আয়োজন করে প্রচার প্রচারনা করছেন। এমনকি চাঁদাবাজিও করছেন।

তিনি আরো বলেন, এমন অনুষ্টানের জন্য প্রসাশন অনুমতি দিলে এলাকায় মাদক ব্যবসায়ীরা আরো শক্তিশালী হয়ে উঠবে। এমনকি এলাকার যুব সমাজের ক্ষতি হবে।

শুধু তাই নয় সামনে জেএসসি. পরীক্ষা রয়েছে। এলাকায় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরাও এ অনুষ্ঠান বন্ধের দাবি জানিয়েছেন। সে জন্য প্রসাশনের কাছে আকুল আবেদন এমন অশ্লীল নৃত্যে আয়োজন যেন বন্ধ থাকে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button