দূর্গাপুররাজশাহী সংবাদ

দুর্গাপুরে পুকুর খননকে কেন্দ্র করে মারধরও ছিনতাইয়ের অভিযোগ

দুর্গাপুর প্রতিনিধি: দুর্গাপুরে বিল থেকে পুকুর খননের এস্কেবেটর মেশিন উঠাতে গিয়ে ছাত্রলীগের নেতাকর্মী দের বিরুদ্ধে যুবলীগের এক নেতাকে মারধর করে টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী যুবলীগের নেতা আল আমিন হোসেন থানায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকসহ ৩জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগকারি আলামিন উপজেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক বলে জানা গেছে। বর্তমানে সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছে।

থানায় লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে, গত ২৯ ফেব্রুয়ারি বেলা ১১টার দিকে উপজেলা যুবলীগের নেতা আল আমিন মোটরসাইকেল শোরুমের টাকা দেওয়ার উদ্দেশ্য তাহেরপুর বাজারে যাচ্ছিলেন। এ সময় উপজেলার নারায়ণপুর সংলগ্ন এলাকার আংরার বিলে তার বন্ধু মোশারফ হোসেনের পুকুর খননের একটি এস্কেবেটর গাড়ি নষ্ট হয়। খবর পেয়ে আল আমিন ওই পুকুরে গাড়ি উঠাতে গেলে প্রতিপক্ষ রতন, বাপ্পি ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিকসহ আরো ৮/১০মিলে আল আমিনকে আক্রমণ করে । এবং তাকে এলোপাড়ি পিটানো শুরু করে। এ সময় আলামিনের কাছে থাকা নগদ ২লাখ টাকা ছিনিয়ে নিয়ে তারা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন এসে আল আমিন উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কনা বলেন, মারধর ও ছিনতাইয়ের ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button