দূর্গাপুররাজশাহী সংবাদ

দুর্গাপুরে ইয়াবাসহ দুই যুবক আটক

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুরে ৫০ পিস ইয়াবাসহ দুইজন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। রবিবার রাতে উপজেলার তিয়কুড়ি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃত মাদক কারবারিরা হলো বেলা পুকুর থানা এলাকার ছত্রগাছা গ্রামের শাহজাহান আলীর ছেলে মেহেদী হাসান (১৯) ও দুর্গাপুর পৌরএলাকার সিংগা গ্রামের ইউনুসের ছেলে আমিনুল (২০)।

পুলিশ সূত্রে জানা গেছে, গত রবিবার রাত সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল খালেক ও এএসআই আরিফ পুলিশ ফোর্স নিয়ে তিয়ড়কুড়ি গ্রামে জিয়াউর রহমানের আম বাগানের সামনে অবস্থান নেয়। এসময় তিনজন মাদককারবারি মোটরসাইকেল যোগে ওই আম বাগানের সামনে পৌছালে পুলিশ তাদের ধাওয়া করে। এসময় তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা কালে দুইজনকে আটক করে পুলিশ। সেই সাথে একজন মাদককারবারি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ওই আটককৃত মাদককাবারিদের শরীর তল্লাশি চালিয়ে ৫০ পিস ইয়াব উদ্ধার করা হয়। সেই সাথে তাদের ব্যবহৃত টিভিএস ব্যান্ডের একটি মোটরসাইকেলটি জব্দ করা হয়।

এ ব্যাপারে দুর্গাপুর থানার (ওসি) তদন্ত মাহমুদুল হাসান জানান, ইয়াবাসহ দুইজন মাদক কারবারিকে আটক করা হয়েছে। সোমবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

আরো পড়ুন
Close
Back to top button