সংবাদ সারাদেশ

বিয়ের প্রলোভনে বাকপ্রতিবন্ধী শ্যালিকাকে ধর্ষণ

সংবাদ চলমান ডেস্কঃ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিয়ের প্রলোভনে বাকপ্রতিবন্ধী শ্যালিকাকে ধর্ষণের ঘটনায় দুলাভাই আলামিনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

অভিযুক্ত আলামিন উপজেলার মগটুলা ইউনিয়নের দক্ষিণ নাউড়ি গ্রামের মরছব আলীর ছেলে। তাকে গত শনিবার রাতে ঢাকার হাতিরঝিল এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। পরে রবিবার আলামিনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত।

ঈশ্বরগঞ্জ থানার এসআই মো. রওশন আলী বলেন, ‌আলামিন ময়মনসিংহ চার নম্বর আমলী আদালতের বিচারক মাহবুবা আক্তারের আদালতে প্রতিবন্ধী শ্যালিকাকে ধর্ষণের কথা স্বীকার করেছেন।

তিনি বলেন, আলামিন পেশায় একজন ট্রলিচালক। প্রায় ছয় বছর আগে পাশের গ্রামের ওই বাকপ্রতিবন্ধী কিশোরীর বড় বোনকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই বিভিন্ন সময় যৌতুক ও অন্যান্য কারণে স্ত্রীকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন। নির্যাতন সইতে না পেরে এক বছরের সন্তান নিয়ে স্বামীর বাড়ি ছেড়ে প্রথমে বাবার বাড়িতে চলে যান তিনি। পরে সেখান থেকে তিনি ঢাকায় চলে যান।

তিনি আরো বলেন, ‌স্ত্রীকে ফিরিয়ে আনতে ব্যর্থ হয়ে একপর্যায়ে শ্যালিকাকে উত্ত্যক্ত করতে শুরু করেন আলামিন। পরিবারের সদস্যরা বাধা দিলেও তিনি বিরত থাকেননি। ঘটনার দিন গত ৯ জানুয়ারি সন্ধ্যার পর ওই বাকপ্রতিবন্ধী কিশোরীকে বিয়ের আশ্বাসে বাড়িতে এনে ধর্ষণ করেন আলামিন।

পরদির রাতে বাকপ্রতিবন্ধী কিশোরীর বাবা বাদী হয়ে আলামিনকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা করেন বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button