বাগমারারাজশাহী সংবাদ

তাহেরপুরে পুলিশকে ছাদ থেকে ফেলে পালালো নকল সরবরাহকারী

বাগমারা প্রতিনিধি : জেএসসি-সমমানের পরীক্ষা চলাকালে এক নকল সরবরাহকারীকে আটক করায় কর্তব্যরত পুলিশ কন্সটেবল রাকিবুল হাসানকে ছাদ থেকে ফেলে দিয়ে পালিয়েছেন ওই যুবক।

রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুরে হাইস্কুলে এ ঘটনা ঘটে।

ছাদ থেকে মাটিতে পড়ে গুরুতর আহত হয়েছেন কন্সটেবল রাকিবুল। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ সোমবার (০৪ নভেম্বর) বেলা সাড়ে ১২ টার দিকে তাহেরপুর হাইস্কুল কেন্দ্রের দুই তলা বিশিষ্ট ভবনের ছাদে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা বিষয়টি নিশ্চিত করেছেন। গুরুতর আহত অবস্থায় সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রাকিবুল হাসান তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্র থেকে তাহেরপুর হাই স্কুল কেন্দ্রে জেএসসি সমমানের পরীক্ষায় কর্তব্যরত ছিলেন।

পরীক্ষা চলাকালে স্কুলের ছাদের ওপর থেকে পুলিশ সদস্য আচমকা মাটিতে পড়ে গেলে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে এম্বুলেন্সে করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। দুই তলার ওপর থেকে পড়ায় সে মাজায় গুরুতর আঘাত পেয়েছে।

সুত্র জানায়, পরে খোঁজ নিয়ে জানা গেছে, অজ্ঞাত পরিচয়ের এক যুবক তাহেরপুর হাইস্কুল মার্কেটের সিড়ি দিয়ে পরিক্ষা কেন্দ্রের ছাদে ওঠে। সেখান থেকে জানালা দিয়ে পরীক্ষার্থীর কাছে নকল সরবরাহ করছিলেন। এসময় কনসটেবল রাকিবুল হাসান নকল সরবরাহ করা দেখতে পেয়ে একাই ভবনের ছাদে উঠে তাকে আটক করে।

সেখান থেকে নেমে আসার সময় অজ্ঞাতনামা যুবক রাকিবুল হাসানকে ধাক্কা মেরে ছাদের ওপর থেকে ফেলে দিয়ে পালিয়ে গেছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button