বাগমারারাজশাহী সংবাদ

তাহেরপুরে নকল সরবরাহকারীদের ধরতে গিয়ে পুলিশ আহতের ঘটনায় গ্রেপ্তার ১

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহকারীদের ধরতে গিয়ে তাদের ধাক্কায় দোতলার ছাদ থেকে নীচে পড়ে তাহেরপুর পুলিশ ফাঁড়ির এক কনস্টেবল মাজায় ও পিঠে আঘাত লেগে গুরুতর আহত হওয়ায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার বেলা ১২টার দিকে উপজেলার হামিরকুৎসার আলোকনগর বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম জিয়ারুল রহমান।

সে শ্রীপুর ইউনিয়নের রামগুইয়া গ্রামের মুত আলতাব হোসেনের ছেলে। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই লুৎফর রহমান সঙ্গীয় ফোর্স সাথে নিয়ে হামিরকুৎসা ইউনিয়নের আলোকনগর বাজারে শনিবার বেলা ১২টার দিকে অভিযান চালিয়ে জিয়ারুল রহমানকে গ্রেপ্তার করে রাজশাহী জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই লুৎফর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি নিজে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আলোকনগর বাজার থেকে মুল আসামী জিয়ারুল রহমানকে গ্রেপ্তার করেছি। এবং তাকে বিকালে জেলহাজতে পাঠিয়েছি। তবে বাকি আসামীদেরকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য,সোমবার (৪ নভেস্বর) বেলা সোয়া ১২টার দিকে জেএসসি পরীক্ষা চলাকালে উপজেলার তাহেরপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অজ্ঞাতনামা তিন যুবক স্কুলের নিজস্ব মার্কেটের সিড়ি দিয়ে বিদ্যালয়ের মুল ভবনের দোতলার জানালা দিয়ে নকল সরবরাহ করতে যায়। এ সময় সেখানে অবস্থিত কর্তব্যরত পুলিশ রাকিবুল হাসান নিচ থেকে টের পেয়ে দোতলার ছাদে গিয়ে একজনকে হাতে নাথে আটক করে।

এসময় আটকের পর তাকে নিচে নামিয়ে আনার সময় অপরদুই নকল সরবরাহকারী এসে তাকে দোতলা থেকে ধাক্কা মেরে ফেলে দিয়ে তিনজন এক সাথে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এবং পুলিশ সদস্য রাকিবুল হাসান দোতলার ছাদ থেকে মাটিতে পড়ে য়ায়। এবং পরে ঘটনাস্থলে ছুটে এসে স্কুলের লোকজন ও পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে এম্বুলেন্সে যোগে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এতে তার মাজায় ও বুকে মারাতক্ত গুরুতর আহত হয়। এঘটনায় পরের দিন (৫ নভেস্বর) মঙ্গলবার রাতে তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এ এস আই রফিকুল ইসলাম বাদি হয়ে একজনকে আসামী করে আরো অজ্ঞাত আট জনের নামে একটি মামলা দায়ের করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button