বাঘারাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

বাঘায় প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ ,বৃদ্ধ গ্রেপ্তার

বাঘা প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘায় প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে শুকচাঁন আলী (৭০) নামে একজন বৃদ্ধকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২৪ জুন) রাত ৮টার দিকে উপজেলার আলাইপুর গ্রামে বৃদ্ধের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার আলাইপুর গ্রামের বৃদ্ধ শুকচাঁন আলীর বাড়িতে ছেলে-মেয়েরা না থাকায় তিনি একাই বসবাস করছিলেন। গত ২১ জুন স্থানীয় বাজার থেকে তিনি বাকপ্রতিবন্ধী(৩০) এক নারীকে তার বাড়িতে নিয়ে সংসারের কাজে লাগান। তারপর থেকে তারা উভয়ে এক ঘরে অবস্থান করছিলেন। ঘটনাটি জানতে পেরে মঙ্গলবার রাতে স্থানীয় লোকজন ঘরের পেছনে অবস্থান নেন এবং জানালার ফাঁক দিয়ে তাদের শারিরিক মেলা-মেশা করেেত দেখেন।

ঘটনার এক পর্যায় লোকজন তাদের দু’জনকে মারপিট করে থানায় খবর দেন। পরে পুলিশ তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে নিয়ে আসেন। এরপর কর্তব্যরত চিকিৎসক তাদের উভয়কে চিকিৎসা দিয়ে মেয়েটিকে রামেক হাসপাতালের ওসিসিতে রেফাট করেন।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি ধর্ষণ মামলা রজু করা হয়েছে। এই মামলার আসামী বৃদ্ধ শুকচান আলীকে জেল হাজতে এবং প্রতিবন্ধী নারীকে ওসিসিতে প্রেরণ করা হয়েছে।

 

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button