রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি, আসামী আটক

স্টাফ রিপোর্টারঃ

সাইবার স্পেসে হয়রানির স্বীকার একজন নারী, ফেসবুক পেজে অভিযোগের প্রেক্ষিতে আসামীকে গ্রেফতার করেছে আরএমপির চন্দ্রিমা থানা পুলিশ। আটককৃত আসামী রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার জামালপুর পদ্মা আবাসিক এলাকার মোঃ সোহেল রানার ছেলে মোঃ নিয়ামুল হোসেন রাতুল ২৪।

পুলিশের ফেসবুক পেজে সাইবার স্পেসে হয়রানি সংক্রান্তে অভিযোগ করেন যে, একটি ফেসবুক আইডি থেকে গোপনে ধারণকৃত তার আপত্তিকর ছবি দিয়ে ব্ল্যাকমেইল করা হচ্ছে। ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা দাবি ও বিভিন্ন ধরনের হুমকি প্রদান করছে।

অসহায় নারীর সামাজিক মর্জাদা ক্ষুন্ন হওয়ার আশঙ্কায় গত ২৭ আগস্ট  বাংলাদেশ পুলিশের ফেসবুক পেজে প্রতিকার চেয়ে অনুরোধ করে। উক্ত অভিযোগের প্রেক্ষিতে নারী ভিকটিমের দেয়া তথ্য প্রমাণ পর্যালোচনা করে মোঃ নিয়ামুল হোসেন রাতুলের বিরূদ্ধে প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়া যায়।

পরবর্তীতে ভিকটিম চন্দ্রিমা থানায় একটি মামলা রুজু করে। উক্ত মামলার প্রেক্ষিতে রাতুলকে তথ্য প্রযুক্তির সহায়তায় আজ ১৫ সেপ্টেম্বর দুপুর  ১:৫৫ মিনিটে চন্দ্রিমা থানার জামালপুর চকপাড়া হতে আটক করে। আটককৃত আসামীর বিরূদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button