তানোররাজশাহী সংবাদ

তানোরে গলায় ফাঁস দিয়ে নববধুর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, বরেন্দ্র অঞ্চল : রাজশাহীর তানোরে মুণ্ডুমালা এলাকায় গলায় ফাঁস দিয়ে সদ্য বিয়ে হওয়া এক নববধু আত্মহত্যা করেছেন। শনিবার সন্ধায় সাদিপুর পশ্চিম পাড়া (চড়কডাং) গ্রামে মায়ের বাড়ির টিনের বারান্দার চালার সাথে নিজের উড়না পেচিয়ে আতহত্যা করেন ফারয়ানা তিথি (১৬) নামের এই নববধু।

সে ওই গ্রামের টিটুর মেয়ে। তবে তার বাবা দীর্ঘদিন যাবৎ ভারতে অবস্থান করছেন।

পারিবারিক সূত্র মতে, মাত্র দেড় মাস আগে তিথির বিয়ে হয় পবা উপজেলার দামকুড়া গ্রামের নজিবুর রহমানের ছেলে ফাইম (২৭) এর সঙ্গে। বর ও কনে আপন মামাতো, ফুফাতো ভাই বোন। বিয়ের পরে তাদের নতুন সংসার ভাল ভাবেই কাটছিল। এমন সময় তিথি শ্বশুর বাড়ি থেকে গত এক সপ্তহ আগে মায়ের বাড়ি মুণ্ডুমালায় আসেন বেড়ানোর উদ্যোশে।

তিথির মা জানান, তার জামাই গত দুই দিন আগে এখানে এসেছিল। একদিন থেকে চলে যাই। এর পর থেকে তার মেয়ে মন ভার করে থাকতো। তাদের মধ্যে কি মনোমালিন্য হয়েছিল মেয়ে তাকে বলেননি। শনিবার সন্ধায় পরেই তিনি পাশের বাড়িতে গিয়েছিলেন, কিছুক্ষণ পরে এসে দেখেন তার মেয়ে বাড়ির বারান্দায় উড়না পেচিয়ে ঝুলে আছে।

তানোর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান বলেন, তিথির লাশের সুরহার কাজ চলছে। রাতেই তার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হবে। কি কারণে সে আতহত্যা করেছেন বিষয়টি জানার চেষ্টা চলছে। তিথি শ্বশুর বাড়ির লোকজনকে আসার জন্য খবর দেয়া হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button