রাজশাহী সংবাদ

ট্রেনে অভিনব কায়দায় পাচার করা হচ্ছে মাদক

নিজস্ব প্রতিবেদক : ঢাকাগামী আন্তঃনগর ‘চিত্রা’ ট্রেনে অভিনব কায়দায় পাচার করা হচ্ছে মাদক। ঈশ্বরদীসহ বিভিন্ন স্টেশন থেকে ট্রেনের এসি কামরায়, ট্রেনের ছাদের হোসপাইপের ভেতর, ট্রেনের টয়লেটের দেয়ালের ফাঁকে বিশেষ কায়দায় মাদক লুকিয়ে পাচার করা হচ্ছে।

গতকাল বুধবার (০৪ ডিসেম্বর) বিশেষ কায়দায় লুকানো ঢাকাগামী চিত্রা ট্রেনে পাওয়া গেছে ১০৫ বোতল ফেনসিডিল। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।

খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ৭৬৩ নং আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনটি বিকেলে ঈশ্বরদী-ঢাকা রেলরুটের উল্লাপাড়া নামক স্থানে পৌঁছালে ‘ঘ’ স্নিগ্ধা বগি থেকে পরিত্যক্ত অবস্থায় ১০৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

ট্রেনের কর্তব্যরত পরিচালক জাকারিয়া সরকার সোহাগ জানান, বিনা টিকিটে প্রায়ই কিছু যাত্রী মধ্যবর্তী স্টেশন থেকে উঠে পড়ে। কোন যাত্রী কি মালামাল নিয়ে ট্রেনে উঠেছে তা দেখারও পর্যাপ্ত জনবল থাকে না। যার কারণে মাদক ব্যবসায়ীরা মর্জিমাফিক উঠে তাদের পছন্দের স্থানে পৌঁছে দিচ্ছে মাদক।

ঈশ্বরদী জিআরপি পুলিশের উপ-পরিদর্শক ও ওই ট্রেনের কর্তব্যরত ইনচার্জ (এসআই) মজিবুল ইসলাম জানান, উদ্ধারকৃত ফেনসিডিল রেলপুলিশের সহায়তায় সিরাজগঞ্জ রেলওয়ে জিআরপি থানায় হস্তান্তর করা হয়েছে। ওই থানায় এ ব্যাপারে মামলা নথিভুক্ত হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button