বিনোদনসারাদেশ

প্রেক্ষাগৃহে মুক্তি পেলেন অর্চিতা স্পর্শিয়া

বিনোদন ডেস্কঃ

বিশ্বে করোনাভাইরাসের প্রকোপ শুরুর সময় ২০১৯ সালের একেবারে ডিসেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পেলেন অর্চিতা স্পর্শিয়া অভিনীত সর্বশেষ ছবি। এর নাম ছিল কাঠবিড়ালী। এর ঠিক এক বছর পর ২০২০ সালের ডিসেম্বরে মুক্তি পায় তার অভিনীত নবাব এলএলবি নামে আরেকটি ছবি।

তবে প্রেক্ষাগৃহে নয়, আই থিয়েটার নামে একটি অনলাইন প্লাটফরমে। এ ছবির নায়ক শাকিব খান। দেশসেরা নায়কের সঙ্গে এটাই ছিল স্পর্শিয়ার প্রথম কাজ। কিন্তু বড় পর্দায় সেটি দেখার সৌভাগ্য হয়নি দর্শকের। অবশেষে সেই সুযোগ করে দিচ্ছেন ছবির নির্মাতা অনন্য মামুন। আজ ২৫ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে নবাব এলএলবি ছবিটি।

এ ছবির মাধ্যমে দেড় বছর পর আবারও প্রেক্ষাগৃহে ফিরছেন স্পর্শিয়া। এ প্রসঙ্গে তিনি বলেন, অনলাইনে মুক্তি পেয়েছিল ছবিটি। তবে এটি সিনেমা হলে মুক্তি পাওয়ার মতো ছবি, এবার সেটিও হলো। আশা করছি দর্শক ছবিটি পছন্দ করবেন। নবাব এলএলবি তে নাম ভূমিকায় অভিনয় করেছেন শাকিব খান। রয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহিও। তবে গল্পে স্পর্শিয়াকেই দেখানো হয়েছে মুখ্য চরিত্রে ।

অনলাইন প্লাটফরমে দেখা গেছে তাকে নিয়েই আবর্তিত হয়েছে গল্প। এদিকে স্পর্শিয়া এরই মধ্যে চিত্রনায়িকা রোজিনার পরিচালনায় নির্মিত ফিরে দেখা নামে একটি সরকারি অনুদানের ছবির শুটিং শেষ করেছেন।এতে তিনি জুটি বেঁধেছেন মডেল-অভিনেতা নিরবের সঙ্গে। পাশাপাশি তিনি অভিনয় করেছেন একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতেও। তবে স্পর্শিয়া জানিয়েছেন, অভিনয়ের পাশাপাশি নির্মাণেও তার আগ্রহ আছে। সেদিকেই এখন মনোযোগ তার। শিগ্গির নতুন কিছু নিয়ে হাজির হবেন ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button