গোদাগাড়ীরাজশাহী সংবাদ

গোদাগাড়ীতে পিটিয়ে হত্যা, লাশ দেখতে গিয়ে আত্মীয়ের মৃত্যু

গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে জমি নিয়ে ফুপুকে পিটিয়ে হত্যা করেছে ভাতিজা মমিজুল (৩৮) নামে এক যুবক। রোববার সকালে উপজেলার রিশিকুল ইউনিয়নের ডাইংপাড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে ৯৯৯ মিডিয়া সেল থেকে জানা গেছে।

এ দিকে ঘটনা স্থলে লাশ দেখতে গিয়ে নিহতের আত্মীয় হার্ট স্টোক করে সেখানেই মৃত্যু হয়। সে একই এলাকার মৃত মুক্তার আলীর স্ত্রী আনগুরা বেগম (৬০)।

৯৯৯ মিডিয়া সেল থেকে জানানো হয়, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রিশিকুল ইউনিয়নের ডাইংপাড়া থেকে উদ্বিগ্ন এক কলার ৯৯৯-এ ফোন করে জরুরি পুলিশি সহায়তা চান। রোববার সকাল পৌনে ১০টার দিকে কলার ৯৯৯-এ ফোন করে জানান তিনি একজন পথচারী। রিশিকুল ডাইংপাড়া এলাকায় প্রচণ্ড ঝগড়া এবং লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে মারামারি হচ্ছে। ৯৯৯ তাৎক্ষণিকভাবে কলারের সঙ্গে গোদাগাড়ী উপজেলার কাকনহাট ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক শিশির সঙ্গে কথা বলিয়ে দেন। সংবাদ পেয়ে পুলিশ পরিদর্শক ফোর্সসহ অবিলম্বে ঘটনাস্থলে যান।

তিনি ঘটনাস্থল থেকে হামিদার (৪০) লাশ উদ্ধার ও হত্যার অভিযোগে মমিজুল (৩৮) নামে একজনকে আটক করেন। ঘটনায় নিহত হামিদা অভিযুক্ত মমিজুলের ফুপু। জমি নিয়ে বিরোধের কারণে এই হত্যাকাণ্ড ঘটে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযুক্তকে থানায় নিয়ে আসা হয়েছে।

এ ব্যাপার গোদাগাড়ী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button