গোদাগাড়ীরাজশাহী সংবাদ

গোদাগাড়ীতে ছিনতাই চক্রের ৪ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ীতে অটো রিক্সা ছিনতাইকারী চক্রের চার সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১ লা অক্টোবর রাজশাহী -গোদাগাড়ী মহাসড়কে শাহাব্দিপুর এলাকা থেকে ব্যাটারী চালিত একটি অটো রিক্সা ছিনতাই করে এই চক্র। এর সূত্র ধরে (২০ অক্টোবর) রবিবার সকালে ছিনতাইকারী টমাসকে আটক করে পুলিশ।

তার দেয়া তথ্য অনুযায়ী অটো-রিক্সাসহ পুরো চক্রকে আটক করে পুলিশ।

গ্রেফতারকৃত হলো রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধিন বলনপুর এলাকার মৃত মঞ্জুর রহমানের ছেলে আব্দুস সামাদ কালু (৪৫), কাশিয়াডাঙ্গা থানার কোর্ট রাইপাড়া এলাকার ওবাইদুল হকের ছেলে টমাস (৩৫) ও গোলজার বাগ গুড়িপাড়া এলাকার ইসাহাক আলী টুকুর ছেলে জহরুল (৩৬) এবং গোদাগাড়ী উপজেলার সাহাব্দিপুর গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে মাসুদ আলী (২৫)।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, গ্রেফতারকৃত টমাস গোদাগাড়ী পৌর এলাকার মহিশালবাড়ী সাগরপাড়া এলাকার মোস্তফার ছেলে মন্টু নামের এক ছেলেকে মোবাইল যোগে অটো ভাড়ার কথা বলে ডেকে বিভিন্ন রাস্তায় ঘুরে শাহাব্দুপুর এলাকায় ফাকা স্থানে মারধোর করে ব্যাটারী চালিত লাল কালারের একটি নতুন অটো রিক্সা ছিনতাই করে।
পরে মাসুদের সহযোগীতায় অটোটি রাজশাহী নগরীতে নিয়ে এসে একটি গ্যারেজে কালার পরিবর্তন করে সবুজ। এরপর সে অটোটি জহরুলের কাছে বিক্রি করে। জহরুল আবার অটোটি আব্দুস সামাদ কালুর কাছে বিক্রি করে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল আব্দুর রাজ্জাক খান বলেন, যে ছেলেটির কাছ থেকে অটোটি ছিনতাই করা হয় সে ছেলেটি হাসপাতালে ভর্তি থাকার কারণে কয়েকদিন পরে থানায় অভিযোগ করে। এরপর তদন্ত কর্মকর্তা আধুনিক প্রযুক্তির মাধ্যমে মোবাইল নাম্বার ট্র্র্যাকিং করে প্রথমে টমাসকে আটক করে তার দেয়া তথ্যের ভিত্তিতে ঘটনার সাথে জড়িত বাকি আরো তিনজনকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানায়, তারা ছিনতাই ও অপহরণকারী চক্রের সক্রিয় সদস্য। এছাড়াও তারা সংঘবদ্ধ চক্রের মাধ্যমে বিভিন্ন স্থানে অটো-রিক্সা ছিনতাই করে বিক্রি করে।

এ ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় একটি ছিনতাই মামলা রুজু হয়েছে।

সোমবার দুপুর ১২টার দিকে গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

উল্লেখ্য, এ বছর ১০ জুন অটো রিক্সা ছিনতাইয়ের ঘটনায় নিখোঁজের তিনদিন পর রাজশাহীর গোদাগাড়ীর নির্জন এলাকা থেকে অটো-চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button