রাজশাহী সংবাদ

কাটাখালীতে জোরপূর্বক জমি দখল করার অভিযোগ

কাটাখালী প্রতিনিধি:রাজশাহীর কাটাখালী থানাধীন ইউসুফপুর ইউনিয়নের চকবেলঘরিয়া বাখরাবাজে জোরপূর্বক জমি দখল করার অভিযোগ পাওয়া গেছে। জবর দখলের এ ঘটনায় এলাকার এক প্রভাবশালী ব্যাক্তির সরাসরি নেতৃত্ব দিয়েছেন বলেও অভিযোগ উঠেছে।

জোরপূর্বক জমি দখল চেষ্টার ঘটনায় কাটাখালী থানায় একটি লিখিত অভিযোগ ও রাজশাহী আদালতে একটি মামলা দায়ের করেছে ভুক্তভোগীরা। যার মামলা নং: ১০৮- পি /২০২০ গত ৬ এপ্রিল মোঃ শাহেদ আলী বাদী হয়ে একই এলাকার মৃত তশলেম মন্ডলের ছেলে মোঃ রিয়াজুল ইসলাম, মোঃ সানাউল্লাহ, মোঃ জিয়ারুল রহমান, মোঃ শহিদুল ও ভূয়া সার্ভেয়ার আব্দুল রশিদকে অভিযুক্ত করে এ মামলাটি দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে,কাটাখালী থানাধীন বাখরাবাজ গ্রামের মোঃ আজগর আলীর ছেলে শাহেদ পৈত্রিক সূত্রে প্রাপ্ত হয়ে ১০ শতাংশ জমি দীর্ঘ দিন ধরে ভোগ দখল করে আসছেন । কিন্তু গত ৬ ফেব্রয়ারী ২০২০ বিকালে জোর পূর্বক তাদের জমিটি দখল করে বেড়া দেয় এলকার এক প্রভাবশালী ব্যাক্তির নেতৃত্বে রিয়াজুল,সানাউল্লাহ, জিয়ারুল, শহিদুল ও ভূয়া সার্ভেয়ার আব্দুল রশিদকে সাথে নিয়ে জোর পূর্বক জমিটি দখলের জন্য বাঁশের বেড়া দেয় এবং জমির মালিক শাহেদ সহ তার পরিবারের লোকজনকে প্রাণনাশের হুমকি দেয়।

এ পরিস্থিতিতেও প্রতিপক্ষরা শাহেদ ও তার পরিবারের লোকজনকে উক্ত জমির দখল ছেড়ে দেয়ার জন্য প্রতিনিয়ত হুমকি দিচ্ছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button