দূর্গাপুররাজশাহী

মোটরসাইকেল কিনে না দেওয়ায় দুর্গাপুরে শিক্ষার্থীর আত্মহত্যা

দুর্গাপুর প্রতিনিধিঃ

আজ (২০ ফ্রেব্রুয়ারি) রবিবার রাজশাহী দুর্গাপুরে নিজ বাড়ি থেকে গোলাম রাব্বানী (১৮) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গোলাম রাব্বানী দুর্গাপুর উপজেলার মাড়িয়া ইউনিয়নের কিসমত হোজা গ্রামের রফিকুল ইসলাম রফিকের ছেলে।

এই ঘটনাটি ঘটেছে উপজেলার মাড়িয়া ইউনিয়নের কিসমত হোজা গ্রামে। মোটরসাইকেল কিনে না দেওয়ায় ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে দাবি করেছে পরিবারের সদস্যরা।

এই বিষয়ে ইউপি সদস্য শরিফুল ইসলাম জানান, গোলাম রাব্বানী পানানগর দ্বিমুখি উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। পরীক্ষার ফলাফলের পর থেকেই তার বাবা মায়ের কাছে বায়না ধরে মোটরসাইকেল কিনে নেয়ার। গত শনিবার মোটরসাইকেল কেনার জন্য আবারো বায়না ধরে,তার বাবা-মায়ের কাছে।কিন্তু সেই বায়নায় তার বাবা-মা সমর্থন না জানালে অভিমান করে থাকে রাব্বানী।একপর্যায়ে সেই অভিমান যে মৃত্যু পর্যন্ত গড়াবে সেটা কখনই ভাবতেই পারেননি গোলাম রাব্বানীর পরিবারের সদস্যরা।

গতকাল শনিবার রাতের কোনো এক সময় সবার অজান্তে তার সায়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে রাব্বানী। রবিবার সকালে তার কোনো সাড়াশব্দ না পেয়ে তার পরিবারের সদস্যরা ঘরের দরজা ভেঙে ঘরের ভেতরে প্রবেশ করে। এসময় তারা দেখেন রাব্বানীর ঝুলন্ত মরদেহ। অভিমান থেকেই গোলাম রাব্বানী গলায় রশি পেঁচিয়ে এমন আত্মহত্যা করেছে বলে জানান তার পরিবারের সদস্যরা।

এসময় দুর্গাপুর থানা পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এই বিষয়টি নিশ্চিত করে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান, প্রাথমিক ভাবে ধারনা করা যাচ্ছে মোটরসাইকেল কিনে নেওয়াকে কেন্দ্র করেই অভিমানে আত্মহত্যা করে থাকতে পারে ওই শিক্ষার্থী গোলাম রাব্বানী। তবে তদন্তর পর জানা যাবে রাব্বানীর এমন মৃত্যুর প্রকৃত ঘটনা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button