রাজশাহী সংবাদ

এমপির হস্তক্ষেপেও রামেক হাসপাতালে প্রবেশ করতে পারেননি মিডিয়াকর্মীরা

নিজস্ব প্রতিবেদক: এমপির হস্তক্ষেপেও রামেক হাসপাতালে প্রবেশ করতে পারেননি মিডিয়াকর্মীরা। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে সংবাদিক প্রবেশের বিষয়ে রাজশাহী সদর-২ আসনের সাংসদ ফজলে হোসেন বাদশার হস্তক্ষেপেও প্রবশে করতে পারেননি সাংবাদিকরা। পরে ঢাকা থেকে অনুমতি নিয়ে হাসপাতালের ভিতরে যান সাংবাদিকরা।

আজ বৃহস্পতিবার সকালে এই ঘটনা ঘটে। প্রবেশ করতে না পারা সংবাদিকরা হলেন, মাছরাঙ্গা টেলিভিশন এর প্রোডাকশন টিম।

জানা গেছে, সকালে মেডিকেলের আয়া আলেয়া বেগমকে নিয়ে একটি বিশেষ প্রতিবেদন করার জন্য ঢাকা থেকে মাছরাঙার ক্যামেরা ম্যান, প্রযোজক ও রির্পোটার এর একটি টিম আসে। তারা প্রবেশ করতে চাইলে তাদের বাঁধা দেন রামেক হাসপাতাল প্রশাসন।

এসময় সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশাকে বিষয়টি মুঠোফোনে প্রশাসনকে জানায়। এছাড়া তিনি নিজেই হাসপাতালে আসেন। এসময় তিনি হাসপাতাল প্রশাসনকে সংবাদিকদের প্রবেশের অনুমতি প্রদানের অনুরোধ করেন।

মাছরাঙ্গা টেলিভিশন রাজশাহীর স্টাফ রির্পোটার গোলাম রাব্বানি বলেন, সাংসদ বাদশা এসে পরিচালককে অনুরোধ করেন। তার পরেও তারা সাংবাদিকদের ঢুকতে দেয়নি পেশাগত কাজে । এসময় হাসপাতাল প্রশাসন ঢাকায় কথা বলে হাসপাতালের কয়েকজন কর্মী সঙ্গে দিয়ে কাজ করতে দেন।

তিনি আরো বলেন, হাসপাতাল সবার। এখানে সংবাদিকরা প্রবেশ করতে না পারলে ভেতের অনেক খবর জানতে পারবে না মানুষ। তাই রাজশাহীর সংবাদিকদের বিষয়টি দেখার জন্য অনুরোধ করেন তিনি।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button