নাটোরসারাদেশ

নাটোরে ধর্ষণের দায়ে দুই জনের যাবজ্জীবন

নাটোরে এসএসসি পরীক্ষার্থীকে (১৬) অপহরণের পর ধর্ষণের দায়ে দুই জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এর সঙ্গে তাদের ২০ হাজার টাকা করে জরিমানা করেন। এই টাকা ভুক্তভোগীকে দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত।

আজ বৃহস্পতিবার ৮ ফেব্রুয়ারি বেলা ১১ টার দিকে নারী ও শিশু নির্যাতন দমন  ট্রাইব্যুনালের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম এ রায় দেন বলে জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী মো. আনিসুর রহমান।

দণ্ডপ্রাপ্তরা হলেন, প্রধান আসামি নাটোরের হয়বতপুর এলাকার আ. ছাত্তারের ছেলে রাজমিস্ত্রি মো. আবু বক্কর (৫৯) ও তার সহযোগী গুরুদাসপুরের লক্ষ্মীপুর উত্তরপাড়ার মো. আনোয়ার হোসেনের ছেলে মো. রান্টু মিয়া (৩৯)।

মামলার বরাতে রাষ্ট্রপক্ষের আইনজীবী মো. আনিসুর রহমান জানায়, আসামি আবু বক্কর ভুক্তভোগীর বাড়িতে রাজমিস্ত্রির কাজ করার সময় নানাভাবে প্ররোচিত করতে থাকেন। একপর্যায়ে ২০০৫ সালের ২৫ মে দুপুরে বাড়িতে কেউ না থাকায় আবু বক্কর তার সহযোগী রান্টু মিয়াকে নিয়ে ভুক্তভোগীকে প্রলোভন দেখিয়ে অপহরণ করেন। তারপর বিভিন্ন জায়গায় নিয়ে ধর্ষণ করেন। এ ঘটনায় ভুক্তভোগীর মামা বাদী হয়ে নাটোর সদর থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা নাটোর সদর থানা পুলিশের তৎকালীন উপ-পরিদর্শক মো. খায়রুল আলম ২০০৫ সালের ১৩ আগস্ট অভিযোগপত্র জমা দেন। দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে আদালত আজ এই রায় দিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button