সংবাদ সারাদেশসারাদেশ

মানুষ খুন এটাই বিএনপি-জামায়াতের এক মাত্র গুণ-প্রধানমন্ত্রী

বিএনপি-জামায়াতের মধ্যে কোনো মনুষ্যত্ববোধ নেই, এই মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি-জামায়াত মানুষের জন্য কাজ করে না। মানুষ খুন, এটাই হচ্ছে তাদের একমাত্র গুণ। আর কোনো গুণ নেই তাদের।

আজ সোমবার খুলনা সার্কিট হাউস মাঠে মহাসমাবেশে দেওয়া ভাষণে এ কথা বলেন তিনি।

বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধ প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, এই খুনি ও দুষ্কৃতকারী যারা যানবাহনে আগুন দিতে যাবে তাদের ধরিয়ে দিতে পারলে ২০ হাজার টাকা পুরস্কার ইতোমধ্যে ঘোষণা করেছি আমরা। যেন কোনো মানুষকে তারা পুড়িয়ে মারতে না পারে।

তিনি আরো বলেন, প্রধান বিচারপতির বাড়ি ও বিচারপতিদের কোয়াটার সেখানে হামলা এবং ভাঙচুর করা হয়েছে। পুলিশ হাসপাতালেও হামলা করা হয়েছে। যারা আগুন দিয়ে পুড়িয়ে মানুষ মারে তাদের কখনো ছাড় দেওয়া হবে না বলে জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ দুপুর ১২টা ৫০ মিনিটে খুলনা জেলা স্টেডিয়ামে অবতরণ করেন প্রধানমন্ত্রী। এরপর দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত সার্কিট হাউসে বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। এরপর খুলনা সার্কিট হাউস মাঠে ২৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী।

বিভাগীয় এই মহাসমাবেশে সভাপতিত্ব করেন, খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। এ সময় দলের বিভিন্ন পর্যায়ের নেতারা মঞ্চে উপস্থিত থেকে বক্তব্য দেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button