দূর্গাপুররাজশাহী

দূর্গাপুরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

মমিনঃ

শনিবার ২২ অক্টোবর সকাল ১০ টার সময় রাজশাহী দূর্গাপুরে পুলিশের উদ্যোগে দূর্গাপুর উপজেলার বিট পুলিশিং কমিটির সভাপতি ও  সাবেক ভাইস চেয়ারম্যান বিনয় সরকারের নেতৃত্বে তার নিজ অস্থায়ী  কার্যালয়ে মাদক, বাল্যবিবাহ ও ইভটিজিং সহ যাবতীয় সকল সমস্যার তথ্যের সহযোগিতা চেয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে । 

বিনয় সরকার বলেন-  পুলিশের সেবা জনগণের দ্বারপ্রান্তে নিয়ে যেতে বিট পুলিশিং কার্যক্রমের যাত্রা। জনগণের কল্যাণে পুলিশের কার্যক্রম সব সময় অব্যাহত থাকবে।কিন্তু আইন ও বিধিমালা দ্বারা পরিচালিত ও নিয়ন্ত্রিত পুলিশের কাজ মূলত অপরাধ প্রতিরোধ ও প্রতিকার এবং আইনশৃঙ্খলা রক্ষা করা।

তিনি আরোও বলেন,দূর্গাপুর  থানার ওসি নাজমুল হক  যোগদান দেওয়ার পর থেকে ফেনসিডিল  গাঁজা, ইয়াবা হেরোইন, আফিম, অ্যালকোহল, প্যাথিডিন মতো বিষাক্ত মাদক মুক্ত করার অভিযান চলমান রেখেছেন।বিট পুলিশিংয়ের মাধ্যমে অপরাধ কমিয়ে আনতে জনগণের সঙ্গে পুলিশের নিবিড় সম্পর্ক তৈরি হবে। এতে মাদকসহ সব ধরনের সামাজিক অপরাধ নিয়ন্ত্রণ করা সম্ভব হবে।তাই গ্রামের অপরাধ নির্মূল ও জনগণের আস্থার প্রতীক হয়ে উঠতে সব সময় সদা প্রস্তুত আছেন সব শ্রেনী পেশারের মানুষ ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  মাটি ও মানুষের হৃদয়ে দূর্গাপুরের  সাবেক ভাইস চেয়ারম্যান ও বিট পুলিশিং কমিটির সভাপতি বিনয় সরকার ও আরো উপস্থিত ছিলেন ছাএলীগের জেলার সাবেক সহসভাপতি  খলিলুর রহমান খলিল ৭ নং ওয়ার্ড সভাপতি সোহেল কমিশনার ।অর্থ বিষয়ক রেজাউল ইসলাম । দূর্গাপুর বিট পুলিশিং কমিটির সদস্য হিসাবে উপস্থিত ছিলেন, মিলন আহমেদ, হাবিব , রুবেল ও দেলয়ার সহ আরোও অনেকেই।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button