রাজশাহী সংবাদ

আগামীকাল শুক্রবার তিন মন্ত্রী আসছেন রাজশাহী টিটিসিতে

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল শুক্রবার তিন মন্ত্রী আসছেন সপুরায় অবস্থিত কারিগরি  প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)তে। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত মন্ত্রী জনাব ইমরান আহমদ এমপি ও পররাষ্ট্র মন্ত্রণালযয়ের মাননীয় প্রতিমন্ত্রী  মো: শাহরিয়ার আলম এমপি,  প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি জনাব আনিসুল ইসলাম মাহমুদ এমপি, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মোঃ সেলিম রেজা ও জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক  মো. শামসুল আলম , এবং  koica র কান্ট্রি ডিরেক্টর  MR. Hyungue joe। একদিনের সরকারি সফরে আগামীকাল ১৫ নভেম্বর শুক্রবার রাজশাহী কারিগরি  প্রশিক্ষণ কেন্দ্রে আসবেন বলে জানাগেছে।

সকালে বিমান যোগে রাজশাহী পৌঁছানোর কথা রয়েছে তাদের।রাজশাহীতে মিলিত হবেন  রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র (প্রতিমন্ত্রী) এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, স্থানীয় সাংসদ ফজলে হোসেন বাদসা এমপিও জেলা প্রশাসক মো. হামিদুল হক।

সফরসূচি অনুযায়ী অতিথিগণ শুক্রবার  সকাল ১০ টায় আধুনিকায়নকূত রাজশাহী কারিগরি  প্রশিক্ষণ কেন্দ্রর শুভ উদ্বোধন করবেন বলে টিটিসি সুত্রে জানাগেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button