রাজশাহী সংবাদ

অনিয়মের অভিযোগে চন্দ্রিমা থানার ওসি গোলাম মোস্তফা প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক: একাধিক অনিয়মের অভিযোগে রাজশাহী নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফাকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

জানা গেছে, ইতিপূর্বে বেলপুকুর থানায় থাকাকালীন সময়ে, থানায় দায়িত্ব পালনে অবহেলা ও অবৈধ পুকুর খনন,দখল ও পুকুর ভরাট সহ নানা ধরনের অভিযোগ উঠে তৎকালীন সময়ের ওসি গোলাম মোস্তফার বিরুদ্ধে। নগরীর চন্দ্রিমা থানায় যোগদানের পরে পুনরায় নানান অনিয়মের অভিযোগে অভিযুক্ত ওসিকে প্রত্যাহার করা হয়।

মহানগর পুলিশ কমিশনার হুমায়ন কবিরের নির্দেশে ওসি গোলাম মোস্তফাকে বুধবার মহানগর গোয়েন্দা শাখায় প্রত্যাহার করে নেওয়া হয়।

মহানগর পুলিশের মুখপাত্র মো. গোলাম রুহুল কুদ্দুস বলেন, ওসি গোলাম মোস্তফাকে চন্দ্রিমা থানা থেকে প্রত্যাহার করে মহানগর গোয়েন্দা শাখায় যুক্ত করা হয়েছে।

তাছাড়া সম্প্রতিসময়ে, ওসি’র উদ্যোগে ওয়ার্ড কাউন্সিলর সুমনের জন্মদিন পালন করা হয়।গত রবিবার রাত আটটার দিকে সুমনকে ডেকে নিয়ে ওসির কক্ষেই কেক কাটা হয়। এর আগে সুমন থানায় গেলে তাঁকে ফুল দিয়ে বরণ করেও নেওয়া হয়। পরে কেক কাটার সময় ওসি গোলাম মোস্তফাসহ সেখানে পোশাক পরে ওসি তদন্ত শরিফুল ইসলাম এবং আরো একজন পুলিশ কর্মকর্তাও উপস্থিত ছিলেন সুমনের পাশে। কেক কাটার পরে সুমন নিজেই সেই ছবি ফেসবুকেও পোস্ট করেন। ফেসবুক পোস্টে সুমন লিখেন, ‘চন্দ্রিমা থানার ওসি সাহেব গোলাম মোস্তফার স্নেহময় ভালোবাসায়।’ এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ সাধারন মানুষের মধ্যে নিন্দার ঝড় উঠে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button