পাবনারাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদসংবাদ সারাদেশসারাদেশ

পাবনায় ট্রলি চাপায় নিহত ১

পাবনা প্রতিনিধিঃ

পাবনার ভাঙ্গুড়ায় বাইসাইকেলে করে মামার বাড়ি যাওয়ার পথে ট্রলি চাপায় রাকিবুল ইসলাম নামে ১ জন স্কুলছাত্র নিহত হয়েছেন। তবে এ দুর্ঘটনায় অক্ষত রয়েছেন সাইকেল আরোহী নিহতের মামাতো ভাই জুবায়ের হোসেন। শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার নৌবাড়ীয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাকিবুল ইসলাম জেলার ফরিদপুর উপজেলার পাচুরিয়া গ্রামের প্রবাসী রবিউল ইসলামের ছেলে এবং ফরিদপুর বর্ণমালা একাডেমির অষ্টম শ্রেণির ছাত্র ছিলেন। 

স্থানীয়রা বলেন, শুক্রবার বিকেলে রাকিবুল বাইসাইকেলে করে জুবায়েরের বাড়ি এরশাদনগর যাচ্ছিলেন। এ সময় জুবায়ের সাইকেল চালাচ্ছিলেন এবং রাকিবুল পেছনের সিটে বসেছিল। পথে উপজেলার নৌবাড়ীয়া জামে মসজিদের কাছে পৌঁছলে মাটিবোঝাই ট্রলি তাদের ধাক্কা দেয়।

এতে সাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন রাকিবুল। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে এ ঘটনায় নিহতের মামাতো ভাই জুবায়ের হোসেন সম্পূর্ণ অক্ষত রয়েছেন। ট্রলিসহ চালককে আটক করে পুলিশ সোপর্দ করেছে স্থানীয়রা। 
 
ভাঙ্গুড়া থানার ওসি রাশিদুল ইসলাম জানান, কোনো অভিযোগ না থাকায় মরদেহটি নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রলি ও চালককে স্থানীয় ইউপি চেয়ারম্যানের জিম্মায় দেওয়া হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button