সারাদেশ

পাবনার চোরচক্রের চার সদস্য ঢাকায় গ্রেফতার

পাবনা সংবাাদদাতা: পাবনার চোরচক্রের চার সদস্যকে রাজধানীর বিভিন্ন স্থানে টানা দুই দিনের অভিযানে চালিয়ে গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। মঙ্গলবার বিকেলে তাদের গ্রেফতারের বিষয়টি জানায় পুলিশ।

আটকরা হলেন- কাশিমপুরের সারদাগঞ্জ এলাকায় ছমির উদ্দিনের ছেলে হাফিজুর রহমান ওরফে হাফিজুল, আশুলিয়ার গাজীরচট মুনসিপাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে শাহাবুদ্দিন ওরফে সাবু, নাটোর লালপুর বুধিরামপুর এলাকার জিন্নাত আলীর ছেলে নয়ন ইসলাম ও নবীনগর কুরিগর মধ্যপাড়া এলাকার ওয়াহেদ মিয়ার ছেলে ইরন মিয়া ওরফে মারজান।

গত ৮ ফেব্রুয়ারি ঈশ্বরদীর পিয়ারপুর মুলার আমতলা এলাকায় ইউনাইটেড ঢাকা টোব্যাকো কোম্পানি লিমিটেডের ঈশ্বরদী ডিপো কার্যালয়ের মেইনগেট ও স্টোর রুমের তালা ভেঙে সংঘবদ্ধ চোর বিপুল পরিমাণ সিগারেট ও কাভার্ডভ্যান চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় কিছু মালামালসহ চুরি যাওয়া মালের চার ক্রেতাকে আটক করে পুলিশ। তাদের স্বীকারোক্তি অনুযায়ী চোর চক্রের চার সদস্যকে ঢাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

ঈশ্বরদী থানার ওসি (তদন্ত) অরবিন্দ সরকার জানান, চোরদের ধরতে পুলিশের একাধিক দল নানা কৌশল অবলম্বন করে। এতে অল্প সময়ের মধ্যে তাদের গ্রেফতার করা সম্ভব হয়েছে।

ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দীন ফারুকী বলেন, আটক চারজন চিহ্নিত চোর চক্রের সদস্য। তারা সিগারেট চুরির ঘটনায় মঙ্গলবার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button