সংবাদ সারাদেশসারাদেশ

কক্সবাজারে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১

কক্সবাজার প্রতিনিধিঃ

কক্সবাজার সদরের ঝিলংজা এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে মোহাম্মদ নুর নামে এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে।

তবে পরিবারের দাবি, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। নুর ঝিলংজা জানার ঘোনা এলাকার মৃত রশিদ মিস্ত্রির ছেলে।

অন্যান্য শ্রমিকের বরাত দিয়ে নুরের স্ত্রী সাবেকুনাহার জানান, মেডিকেল কলেজের পেছনের এলাকায় সোলাইমান নামে এক ব্যক্তির নির্মাণাধীন ভবনে কয়েকদিন ধরে রাজমিস্ত্রির কাজ করছিলেন নুর।

মঙ্গলবার দুপুরের দিকে ভবনের মালিক সোলাইমান ও তার স্বজন ফরিদের সঙ্গে কথা কাটাকাটি হয়। ঢালাই কাজে একটি ভাইব্রেটর মেশিন দিয়ে কাজ করতে বলে মালিক পক্ষ। কিন্তু ভাইব্রেটর মেশিনে বিদ্যুতের একটু ঝামেলা থাকায় সেই মেশিন দিয়ে কাজ করতে অনিহা প্রকাশ করেন নুর।

তারপরও জোর করে সেই মেশিন দিয়ে কাজ করান ভবনের মালিক। এক পর্যায়ে সন্ধ্যায় বিদ্যুৎস্পৃষ্টে মাটিতে পড়ে যান নুর। পরে অন্যান্য শ্রমিকরা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আশিকুর রহমান জানান, সন্ধ্যায় নুর নামে ওই ব্যক্তিকে মৃত অবস্থায় আনা হয়েছিল।

কক্সবাজার সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তি মারা যাওয়ার কথা শুনেছি। মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে। ময়নাতদন্তের পর আসল ঘটনা জানা যাবে। তবে এ বিষয়ে এখনো অভিযোগ পাইনি বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button