বাঘারাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

র‌্যাব-৫এর অভিযানে বিপুল পরিমাণ হেরোইনসহ আটক ১

নিজস্ব প্রতিবেদকঃ

গতকাল রবিবার (১২ জুন) রাজশাহী জেলার বাঘা থানাধীন মীরগঞ্জ মোড়ের মোঃ ইদ্রিস আলী বিশ্বাস (৪০), পিতা-মৃত আহম্মদ আলী বিশ্বাস এর বাড়ির সামনে বাঘাগামী পাঁকা রাস্তার উপর অপারেশন পরিচালনা করে (১) ৩০০ গ্রাম হেরোইন (২) ০১টি মোবাইল ফোন (৩) ০২টি সীমকার্ড (৪) ০১টি মেমোরিকার্ড (৫) ০২টি মিষ্টি কুমড়া উদ্ধার করেন এবং আসামী ১। মোঃ মাসুদ মন্ডল (২০), পিতা-মোঃ মাতু থান্দার, সাং-বামনডাঙ্গা, থানা-বাঘা, জেলা রাজশাহী হতে গ্রেফতার করা হয়।

ঘটনার বিবরণে প্রকাশঃ- গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, ০১ জন মাদক ব্যবসায়ী রাজশাহী টু বাঘাগামী রাজা বাদশা নামীয় বাসে যাত্রী বেশে অবৈধ মাদকদ্রব্য হেরোইনসহ চারঘাট হইয়া বাঘার দিকে আসিতেছে। বিষয়টি তাৎক্ষণিকভাবে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করিয়া সঙ্গীয় অফিসার ফোর্সসহ ইং ১২/০৬/২০২২ তারিখ ১৯.৩০ ঘটিকায় রাজশাহী
জেলার বাঘা থানাধীন মীরগঞ্জ মোড়স্থ জনৈক মোঃ ইদ্রিস আলী বিশ্বাস (৪০), পিতা- মৃত আহম্মদ আলী বিশ্বাস এর বাড়ির সামনে বাঘাগামী পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করা হয়। চেকপোষ্ট পরিচালনাকালীন কিছু সময় পর ২০.৩০ ঘটিকার সময় ০১টি রাজা বাদশা নামের বাস যাহার রেজিঃ নং-ঢাকামেট্রো-ব-১১-১৭৪৩ পরিবহণটি থামানোর জন্য সংকেত দিয়ে ঘটনাস্থলে উল্লিখিত বাসটি থামানো মাত্রই উক্ত বাসের পিছনের দিকের জানালা খুলে ০১ (এক) জন ব্যক্তি পালানোর চেষ্টাকালে ঘটনাস্থলেই তার ডান হাতে থাকা ০১টি প্লাস্টিকের ব্যাগসহ বাসের ভিতরেই আটক করা হয় ।

উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার বাঘা থানায় ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) সারণি ৮ (গ) ধারার মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button