সারাদেশ

টাঙ্গাইলে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৬

চলমান ডেস্ক: টাঙ্গাইলের মির্জাপুরে ড্রাম ট্রাক-সিএনজি ও প্রাইভেটকারের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে বাবা-মেয়েসহ ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো চার যাত্রী।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার গোড়াই-সখিপুর সড়কের বেলতৈল বটতলা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মির্জাপুর উপজেলার আজগানা ইউপির কুড়াতলী গ্রামের সোনামুদ্দিন (৬০), তার নাতি মাসরাফুল (১০) এবং গাঘড়াই গ্রামের খলিলুর রহমানের ছেলে হৃদয় হোসেন (২০), হাফিজ উদ্দিন (৬০) ,তার মেয়ে রেণু বেগম (৩০) ও জাকির (৪০)।

নিহতরা প্রত্যেকেই সিএনজি চালিত অটো রিকশার যাত্রী। আহতদের মধ্যে তিনজনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের প্রত্যেকের অবস্থা আশঙ্কাজনক।

দুর্ঘটনা কবলিত সিএনজি

দুর্ঘটনা কবলিত সিএনজি

মির্জাপুরের দেওহাটা পুলিশ ফাঁড়ির এসআই জানান, সখিপুর দিক থেকে হাঁটুভাঙার দিকে ছেড়ে আসা মার্টি ভর্তি দ্রুত গতির একটি ড্রাম ট্রাক যাত্রীবাহী সিএনজিকে ওভারটেক করতে গিয়ে সিএনজিকে চাপা দেয়। বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এ দুর্ঘটনায় সিএনজি উল্টে দুমড়ে-মুচড়ে গিয়ে যাত্রী হৃদয় ও মাশরাফুল ঘটনাস্থলে মারা যায়।

অপর যাত্রী সোনাম উদ্দিনকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। এ ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাফিজ উদ্দিন ও তার মেয়ে মারা যায়।

প্রাইভেটকারের চালক আহত রাব্বি জানান, ড্রাম ট্রাকের চালক সিএনজিকে ওভারটেক করতে গিয়ে সিএনজিকে চাপা দেয় এবং  প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়।

এসআই রফিকুল ইসলাম বলেন, ড্রাম ট্রাক আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। আইনী প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button